• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সিলেটে স্কুল ছাত্রীকে উত্যক্ত, প্রতিবাদ করায় আইনজীবীর উপর হামলা

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ৩০, ২০২২
সিলেটে স্কুল ছাত্রীকে উত্যক্ত, প্রতিবাদ করায় আইনজীবীর উপর হামলা

যুগভেরী ডেস্ক ::: উত্যক্ত ও হামলার ঘটনায় সুলতান আহমদ নামে একজনকে আটক করেছে পুলিশ

সিলেট নগরীতে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় হামলার শিকার হয়েছেন এক আইনজীবী। উত্যক্ত ও হামলার ঘটনায় সুলতান আহমদ (৩০) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৯ জানুয়ারি) বিকাল ৪টার দিকে নগরীর মেন্দিবাগ থেকে সুলতান আহমদ (৩০) নামের ওই যুবককে আটক করা হয়। তিনি মেন্দিবাগ এলাকার মেসার্স ইমরান স্টোরের কর্মচারী ও সিলেটের গোয়াইনঘাট উপজেলার ধর্মপাশা লাফনাউট গ্রামের ওলিউর রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মেন্দিবাগের মেসার্স ইমরান স্টোরের পাশ্ববর্তী একটি ৩ তলা বাসার ভাড়াটে ওই স্কুলছাত্রী। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি কেনার প্রয়োজনে ওই ছাত্রী মাঝে-মধ্যে মেসার্স ইমরান স্টোরে গেলে দোকানের কর্মচারী সুলতান তাকে নানাভাবে উত্যক্ত করতেন। সর্বশেষ শুক্রবার বিকেলে ওই ছাত্রী দোকানে গেলে সুলতান তার শ্লীলতাহানীর চেষ্টা করেন। এসময় সে দৌঁড়ে বাসায় চলে যায় এবং পরিবারের সদস্যদের ঘটনাটি জানায়।

এদিকে, শনিবার দুপুরে এই ঘটনার প্রতিবাদ করতে মেন্দিবাগে যান ওই স্কুল ছাত্রীর মামা সিলেট জেলা বারের আইনজীবী দেবব্রত চৌধুরী লিটন। তিনি উত্যক্তের বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত সুলতান আহমদ ও ইমরান স্টোরের মালিক আবদুল করিমসহ আরও কয়েকজন তার উপর হামলা চালায়।

এ খবর পেয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সুলতানকে আটক করে। এ ঘটনায় আইনজীবী লিটন বাদি হয়ে কতোয়ালি থানায় একটি মামলা করেছেন। মামলায় ৫জনকে অভিযুক্ত করা হয়েছে।

এ ব্যাপারে আইনজীবী লিটন বলেন, আমার ভাগনি ওই দোকানে গেলে সুলতান আহমদ প্রায় সময় তাকে উত্যক্ত করতো। গতকাল (শুক্রবার) ওই বখাটে ছেলে বেশি খারাপ আচরণ করে। বিষয়টি জানতে পেরে আজ (শনিবার) বিকেলে ওই দোকানে গিয়ে বিষয়টি জানতে চাইলে তারা আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে। এ বিষয়ে আমি মামলা দায়ের করেছি।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলী মাহমুদ বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকী অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন