• ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য পদে আবেদনপত্র আহ্বান

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২৪, ২০২২
সিলেট জেলা প্রেসক্লাবের সদস্য পদে আবেদনপত্র আহ্বান

প্রতিবছরের ধারাবাহিকতায় এ বছরও সিলেট জেলা প্রেসক্লাবে সদস্য পদে আবেদনপত্র আহবান করা হয়েছে।
এবার সরকার অনুমোদিত দৈনিক পত্রিকা, টেলিভিশন ও বার্তা সংস্থার সাংবাদিকদের পাশাপাশি নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকরাও আবেদন করতে পারবেন।
বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর)  সন্ধ্যায় মহানগরীর বারুতখানায় সিলমার্ট কমপ্লেক্সে নিজস্ব কার্যালয়ে সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদের মাসিক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। সিদ্ধান্ত অনুসারে শনিবার (২৪ সেপ্টেম্বর) থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত আগ্রহীরা নির্ধারিত ফি জমা দিয়ে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন।
সদস্য হতে ইচ্ছুক  সাংবাদিকদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা স্নাতক এবং ফটোসাংবাদিকদের ক্ষেত্রে এসএসসি উত্তীর্ণ হতে হবে। অন্যান্য শর্তাবলী সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের সঙ্গে যোগাযোগ করে জানা যাবে (ফোন ০১৭১২৮৫৯৭৭৬) জানা যাবে।
মাসিক সভায় বক্তব্য রাখেন কার্যনির্বাহী পরিষদ সদস্য সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, সহসভাপতি এস. সুটন সিংহ, সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল,কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ ও নির্বাহী সদস্য মিঠু দাস জয়।
এছাড়া সিলেট জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক যুক্তরাজ্যে অবস্থান করায় কার্যনির্বাহী পরিষদ সদস্য মিঠু দাস জয়কে এই পদে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন