• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সভা ১ ডিসেম্বর

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২৪, ২০২২
সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সভা ১ ডিসেম্বর
ক্রীড়া-সংস্কৃতি উৎসব অক্টোবরে
সিলেট বিভাগে মুক্তিযুদ্ধের পক্ষের সাংবাদিকদের বৃহত্তম সংগঠন সিলেট জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা মহান বিজয়ের মাসের প্রথমদিন (১ ডিসেম্বর) বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। একইদিন সংগঠনের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের তফসিলও ঘোষণা করা হবে। বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের মাসিক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এছাড়া অক্টোবর মাসের ১৫ তারিখের মধ্যে সপ্তাহব্যাপী সিলেট জেলা প্রেসক্লাবের প্রথম সাহিত্য-সংস্কৃতি-ক্রীড়া উৎসব আয়োজনেরও সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইতোমধ্যে খেলায় অংশ নিতে আগ্রহীদের তালিকা চূড়ান্ত হয়ে গেছে। তবে সাহিত্য-সংস্কৃতি প্রতিযোগিতায় সদস্যদের সন্তানদের নাম ৩০ সেপ্টেম্বরের মধ্যে দেওয়া যাবে।
সংগঠনের সাধারণ সভা উপলক্ষে একটি স্মরণিকা প্রকাশ করা হবে। এ জন্যে জ্যেষ্ঠ সদস্য উজ্জ্বল মেহেদী, সাঈদ চৌধুরী টিপু ও সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেলের সমন্বয়ে প্রকাশনা পরিষদ গঠন করা হয়েছে।
জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভায় আসন্ন সাধারণ সভা ও নির্বাচন সংক্রান্ত আরও কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এসব ব্যাপারে সকল সদস্যকে ম্যাসেঞ্জার ও হোয়াটসঅ্যাপ গ্রুপে, ই-মেইলে ও চিঠির মাধ্যমে অবহিত করা হবে।
সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছামির মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদের মাসিক সভায় বক্তব্য রাখেন নির্বাহী সদস্য রেজওয়ান আহমদ, সহসভাপতি এস. সুটন সিংহ, সহসাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমদ ও নির্বাহী সদস্য মিঠু দাস জয়। প্রেস বিজ্ঞপ্তি
সংবাদটি শেয়ার করুন