• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাংবাদিক দিপু সিদ্দিকীর ভাই লিপু সন্ত্রাসী হামলায় গুরুতর আহত

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ৫, ২০২২
সাংবাদিক দিপু সিদ্দিকীর ভাই লিপু সন্ত্রাসী হামলায় গুরুতর আহত

সিলেট নগরের শাহী ঈদগাহ এলাকায় সন্ত্রাসী হামলায় লিয়াকত লিপু (২৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (০৪ নভেম্বর) রাত ১১টার দিকে শাহী ঈদগাহ পয়েন্টে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, রাত ১১টার দিকে লিপু ঔষধ কিনতে একটি ফার্মেসিতে গেলে ছাত্রদল নেতা সদ্য জেল থেকে ছাড়াপ্রাপ্ত ইশতিয়াক আহমদ রাজু তাকে সরতে বলে। এতে তিনি কর্ণপাত না করলে ইশতিয়াক আহমদ রাজু তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

খবর পেয়ে আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মফিজুর রহমান ও শাহজালাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী জামাল এবং সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামিম উদ্দিন, টুআইসি কাজী রিমন সরকার ঘটনাস্থল পরির্দশন করেন।

শাহজালাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী জামাল জানান, ইশতিয়াক আহমদ রাজু বেশ কয়েকটি মামলা আসামি এবং উশৃঙ্খল প্রকৃতির। গত সপ্তাহে সে জেল থেকে ছাড়া পায়। তাকে গ্রেপ্তারে ফের অভিযান শুরু করেছে পুলিশ।

এ ব্যাপারে সোবানীঘাট ফাঁড়ির ইনচার্জ শামীম উদ্দিন ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মফিজুর বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। কি জন্য ঘটেছে তা আমার ক্ষতিয়ে দেখছি। আহতকে ওসমানী পাঠানো হয়েছে। তার চিকিৎসা চলমান রয়েছে।’

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজহাবার আলী শেখ জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীকে গ্রেপ্তারে অভিযান চলছে। অভিযোগ পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আহত লিয়াকত লিপু (২৮) স্যাটেলাইট টেলিভিশন বাংলাভিশনের স্টাপ রির্পোটার ও দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাপ রির্পোটার দিপু সিদ্দিকীর ছোট ভাই। সে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে কর্মরত রয়েছে।

দিপু সিদ্দিকী জানান, লিয়াকত লিপুর উরুর মধ্যে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করেছে। তাঁর অবস্থা আশঙ্কামুক্ত। তবে ব্লিডিং বন্ধ হচ্ছে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেন। প্রেস-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন