• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

জামেয়া দরগাহ মাদরাসা ছাত্রদের মাঝে বৃত্তি প্রদান

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ১৪, ২০২২
জামেয়া দরগাহ মাদরাসা ছাত্রদের মাঝে বৃত্তি প্রদান

শিক্ষার প্রতিটি স্তরে ধর্মীয় শিক্ষাকে সম্পৃক্ত করা সময়ের দাবি : মাওলানা তাজউদ্দীন

দারুল উলুম মিশিগান আমেরিকা এর প্রিন্সিপাল ও আল-ইনআম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হযরত মাওলানা তাজউদ্দীন বলেছেন, বর্তমান সরকার শিক্ষা সিলেবাসে ধর্মীয় শিক্ষাকে প্রথমে নৈতিক শিক্ষা বলে নাম পরিবর্তন করেন। কিন্তু এখন পুরো ধর্ম শিক্ষা কে বাদ দিয়ে যেভাবে বিবর্তনবাদ ও ব্রাহ্মণবাদি শিক্ষা ব্যবস্থা চালুর ষড়যন্ত্র করা হচ্ছে তা এদেশের মানুষ মেনে নেবে না। তাই আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি, ছাত্র ও যুব সমাজকে সুষ্ঠু পথে পরিচালনা করতে হলে শিক্ষার প্রতিটি স্তরে ধর্মীয় শিক্ষাকে বাধ্যতামূলক করা সময়ের দাবি।
তিনি বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর ১২টায় জামেয়া কাসিমুল উলুম দরগাহ হযরত শাহজালাল (রহ.) এর হল রুমে আল-ইনআম ফাউন্ডেশনের উদ্যোগে ছাত্রদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
জামেয়া দরগার মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা মুহিব্বুল হক গাছবাড়ীর সভাপতিত্বে ও নায়বে মুহতামিম হাফিজ মাওলানা আছাদ উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জামেয়া দরগার নাজিমে তালিমাত মাওলানা আতাউল হক জালালাবাদী, মাওলানা হাফিজ আহছান উল্ল্যা, মাওলানা ফখরুল ইসলাম শরশপুরী, মুফতি রশিদ আহমদ, মাস্টার নুরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে জামেয়ার ৩১জন ছাত্রকে বৃত্তি প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন