• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

৫০ বছর পূর্তিতে গোটাটিকর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠান শুরু শনিবার

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ২০, ২০২৩
৫০ বছর পূর্তিতে গোটাটিকর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠান শুরু শনিবার

গোটাটিকর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উদযাপন উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গন মাঠে ২১ জানুয়ারি শনিবার ও ২২ জানুয়ারি রোববার ২দিন ব্যাপী বর্ণাঢ্য কর্মসূচী গ্রহণ করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট-১ আসনের এমপি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।
কর্মসূচীর মধ্যে রয়েছে- ২১ জানুয়ারি শনিবার ১ম পর্ব সকাল সাড়ে ৯টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশন, সকাল ১০টায় বণার্ঢ্য র‌্যালী, সকাল ১১টায় কেক কাটা, সকাল ১১.১০ মিনিটে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতাপাঠ, সোয়া ১১টায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনা ও ২য় পর্ব বেলা ২টা ৩০ মিনিটে স্মৃতি চারণ, বিকেল সাড়ে ৪টায় ৯৭ ব্যাচ ও বিকেল সাড়ে ৫টায় ৯১ ব্যাচ কর্তৃক শিক্ষক সম্মাননা, সন্ধ্যা ৬টায় আলোচনা সভা ও সাড়ে ৬টায় সাংস্কৃতিক অনুষ্ঠান। ২য় দিন রোববার ১ম পর্ব সকাল ১০টায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনা, সকাল ১১টায় প্রাক্তন শিক্ষার্থীদের খেলাধূলা, বেলা ২টা ৩০ মিনিটে স্মৃতিচারণা, বিকেল ৩টায় ম্যাগাজিনের মোড়ক উন্মোচন, ৩টা ১০ মিনিটে আলোচনা সভা, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ এবং সন্ধ্যা সাড়ে ৬টায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
উক্ত অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী সহ সংশ্লিষ্ট সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন ৫০ বছর পূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক মো. সাইস্তা মিয়া ও সদস্য সচিব মো. শাহেদ আরবী। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন