• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সাংবাদিক খায়েরের পিতা লিভারক্যান্সারে আক্রান্ত, দোয়া কামনা

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ১, ২০২৩
সাংবাদিক খায়েরের পিতা লিভারক্যান্সারে আক্রান্ত, দোয়া কামনা

যুগভেরী ডেস্ক ::: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি সমকাল ও চ্যানেল এস ইউকে’র বিশ্বনাথ প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়েরের পিতা সাজ্জাদ মিয়ার (৯৫) লিভার ক্যন্সার ধরা পড়েছে। বৃহস্পতিবার (৩০মার্চ) রাতে সিলেট এমএজি ওসমানী মেডকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা এ বিষয়টি নিশ্চিত করেছেন। আগেরদিন বুধবার দুপুর থেকে তিনি ওই হসাপতালের ৩য় তলার ১১ নংওয়ার্ডের ৫নং বেডে চিকিৎসাধীন রয়েছেন। বাবার সুস্থতার জন্যে দেশ ও বিদেশে অবস্থানরত সকলের প্রতি দোয়া ও সহযোগীতা কামনা করেছেন সাংবাদিক খায়ের।

এদিকে অসুস্থতার খবর পেয়ে বৃহস্পতিবার রাতে সাংবাদিক খায়েরের পিতাকে দেখতে ওসমনী হাসপাতালে যান সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি শফিকু রহমান চৌধুরী। এসময় তিনি তার পিতার শারীরীক খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার জন্যে হসপিটালের চিকিৎসক ও নার্সদের সঙ্গে কথা বলেন।

এসময় তার সঙ্গে ছিলেন হাসপাতালের ওয়ার্ড মাস্টার রওশন হাবীব, জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, সিংচাপইড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশাহিদ আলী, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক মোশাহিদ আহমেদ।
এর আগে সাংবাদিক খায়েরের অসুস্থ পিতাকে দেখতে হাসপাতালে যান আনন্দ টিভির সিলেট প্রতিনিধি এমআর টুনু তালুকদার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক তজম্মুল হক রিপন ও সিনিয়র সদস্য সায়েস্তা তালুকদার রবি।

সংবাদটি শেয়ার করুন