• ২৮শে মে, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ , ৮ই জিলকদ, ১৪৪৪ হিজরি

বাবুলের হাতে লাঙ্গল তুলে দিলেন কাদের

Daily Jugabheri
প্রকাশিত মে ৭, ২০২৩
বাবুলের হাতে লাঙ্গল তুলে দিলেন কাদের

যুগভেরী ডেস্ক ::: সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র পদে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক নজরুল ইসলাম বাবুলকে নিজেদের প্রার্থী হিসেবে ইতোমধ্যে বেছে নিয়েছিলো জাতীয় পার্টি। শনিবার (৬ মে) বিকেল ৪টায় রাজধানীর বনানী কার্যালয়ে দলটির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) সিসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নজরুল ইসলাম বাবুলের হাতে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন তুলে দেন।

আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য সিসিক নির্বাচনে নজরুল ইসলাম বাবুলই লাঙল প্রতীক নিয়ে লড়বেন।

সিসিক নির্বাচনে মেয়র পদে লাঙল নিয়ে লড়তে একাধিক নেতা তৎপর থাকলেও জাতীয় পার্টি বাবুলকেই বেছে নেয়।

মনোনয়ন গ্রহণকালে আরো উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, চেয়ারম্যান এর উপদেষ্টা আব্দুল্লাহ সিদ্দিকী, মনিরুল ইসলাম মিলন, দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, শারফুদ্দিন শিপু, যুগ্ম প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, যুগ্ম দপ্তর সম্পাদক সমরেশ মন্ডল মানিক প্রমুখ।

উল্লেখ্য, সিলেটে জাতীয় পার্টির মনোনয়ন পাওয়া নজরুল ইসলাম বাবুল খাদ্যপণ্য প্রতিষ্ঠান ফিজা এন্ড কোং (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিলেটের প্রথম পূর্ণাঙ্গ ট্যাবলযেড দৈনিক একাত্তরের কথা’র প্রকাশক। তিনি দীর্ঘদিন ধরে সামাজিক কর্মকান্ড পরিচালনার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে পৃষ্ঠপোষকতা করে আসছেন। ঈদের আগে সিলেট নগরীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে নিজের প্রার্থিতার ঘোষণা করে নজরুল ইসলাম বাবুল বলেছিলেন, অতীতে সিলেট নগরের আশানুরূপ উন্নয়ন হয়নি। অপরিকল্পিতভাবে কাজ হয়েছে। ফলে নগরবাসীর দুর্ভোগ কমেনি। নগরের উন্নয়নের লক্ষ্যেই আমি প্রার্থী হতে আগ্রহী।

গত ৩ এপ্রিল নির্বাচন কমিশন পাঁচ সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী- গাজীপুর সিটি করপোরেশনে আগামী ২৫ মে, খুলনা ও বরিশাল সিটি করপোরেশনে ১২ জুন এবং রাজশাহী ও সিলেট সিটি করপোরেশনে ২১ জুন নির্বাচন হবে।

সংবাদটি শেয়ার করুন