• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ফেসবুক লাইভে আত্মহননকারী যুবকের জকিগঞ্জে দাফন, পরিবারে শোকের মাতম

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ৫, ২০২০
ফেসবুক লাইভে আত্মহননকারী যুবকের জকিগঞ্জে দাফন, পরিবারে শোকের মাতম

জকিগঞ্জ(সিলেট)প্রতিনিধি
ফেসবুক লাইভে এসে সিলেটের আলমপুরে ভাড়া বাসায় শনিবার রাতে আত্মহনন করে জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের দরগাবাহারপুর গ্রামের লিয়াকত আলীর ছেলে আলহাজুর রহমান (১৯)। রবিবার সন্ধ্যায় জকিগঞ্জের গ্রামের বাড়ীতে তার লাশ দাফন করা হয়েছে। কলেজ পড়–য়া যুবকের আকস্মিক মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম এলাকায় চলছে না আলোচনা সমালোচনা।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোঃ আব্দুন নাসের জানান, ঘটনাটি ঘটেছে সিলেট শহরের মোগলাবাজার থানা এলাকায়। জকিগঞ্জ থানা পুলিশ নিহতের বাড়ীতে গিয়ে খোঁজ খবর নিয়েছে। পরিাবরের সদস্যরা জানান, সে সিলেট টেকনিকেল ট্রেনিং ইনস্টিউশনের উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী। তারা আত্মহত্যার সঠিক কোন কারণ জানাতে না পারলেও তারা বলেন মৃত্যুর পূর্বে আলহাজুর রহমান ফেসবুক লাইভে এসে একটি মেয়ের প্রতি অভিমানের কথা প্রকাশ করেছে।

সর্বশেষ সে ফেস বুক স্ট্যাটাসে সে লিখেছে, “ কিছু মানুষ নিঃস্বার্থভাবে ভালোবাসে। তারা অনেক স্বার্থপুর হয় প্রিয় মানুষটার বিষয়ে। সবকিছু দিয়ে তাদের পেতে চায়। আর আমি কোনভাবে পাইনি। চলে যাচ্ছি না ফেরার দেশে। ভালোবেসোনা ঠকে যাবে।” এ স্ট্যাটাস দেয়ার প্রায় এক ঘন্টা পরে লাইভে এসে আত্মহত্যা করে। ফেসবুক কর্তৃপক্ষ আত্মহননের লাইভটি সরিয়ে ফেলেছে এবং বর্তমানে তার আইডিটি বন্ধ রয়েছে।

নিহতের চাচা আফজল হোসেন জানান, সাউন্ডবক্সে গান বাজিয়ে আত্মহত্যা করায় পরিবারের লোকজন কিছু বুঝতে পারেনি। তিনি তার ভাতিজার মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য পুলিশের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন