• ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আজিজ আহমদ সেলিম ও সাবেক মেয়র কামরানের মাগফেরাত কামনায় বিপিজেএ

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৪, ২০২০
আজিজ আহমদ সেলিম ও সাবেক মেয়র কামরানের মাগফেরাত কামনায় বিপিজেএ

যুগভেরী ডেস্ক ::::
সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফেরাত কামনা করে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৪ নভেম্বর) বাদ আসর কালেক্টরেক্ট জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে আজিজ আহমদ সেলিম ও বদর উদ্দিন আহমদ কামরানসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন কালেক্টরেক্ট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা শাহ আলম।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, জাবের আহমদ চৌধুরী, সিলেট বিভাগীয় ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা, সিলেট উন্নয়ন সংস্থার সভাপতি আলী আহমদ, যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মামুন হাসান, সিনিয়র সহ সভাপতি মো. দুলাল হোসেন, সহ সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম, কার্যকরি সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী, সদস্য নুরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আবুল কালাম ফনিক, মোশাহিদ আলী, আলোকচিত্রী আব্দুল খালিক, আলোকচিত্রী বিপলু আহমদ, উন্নয়ন সংস্থার সদস্য মনিরুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন