• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মুক্তিযুদ্ধের সংগঠক ও একুশে পদক প্রাপ্ত মরহুম আব্দুল জব্বারের ৭৫তম জন্মবার্ষিকী পালিত

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৯, ২০২০
মুক্তিযুদ্ধের সংগঠক ও একুশে পদক প্রাপ্ত মরহুম আব্দুল জব্বারের ৭৫তম জন্মবার্ষিকী পালিত

কুলাউড়া সংবাদদাতা ::
একুশে পদকপ্রাপ্ত (মরণোত্তর), সাবেক সংসদ সদস্য, বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, কেন্দ্রীয় কৃষক লীগের সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল জব্বার এর ৭৫তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে কুলাউড়ায় আলোচনা সভা, কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
১৭ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় আব্দুল জব্বার ফাউন্ডেশনের উদ্যোগে শহরের স্বাধীনতা মঞ্চ প্রাঙ্গণে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু’র সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আ স ম কামরুল ইসলাম এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম।
সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোহাম্মদ আবু জাফর রাজু। বিশেষ অতিথির বক্তব্য দেন কুলাউড়া পৌরসভার মেয়র মো. শফি আলম ইউনুছ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য সেলিম আহমদ ও মাহবুবুর রহমান মান্না। এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন