• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

নিন্দা ও প্রতিবাদ

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ৩, ২০২০
নিন্দা ও প্রতিবাদ

কানাইঘাট প্রতিনিধি: প্রকাশিত একটি সংবাদ নিয়ে সিলেটের ট্যবলয়েড পত্রিকা দৈনিক একাত্তরের কথা’র সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর সালেহ আহমদ সেলিম কর্তৃক কুরুচিপূর্ণ আপত্তিকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ। অবিলম্বে কাউন্সিলর সালেহ আহমদ সেলিমকে এ ধরনের অশোভন বক্তব্য প্রত্যাহারের দাবী জানান তারা।
গতকাল বুধবার কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন সহ নেতৃবৃন্দ এক বিবৃতিতে কাউন্সিলর সালেহ আহমদের আপত্তিকর বক্তব্য’র নিন্দা জানিয়ে বলেন, কোন প্রকাশিত সংবাদের ব্যাপারে কারো আপত্তি থাকলে প্রতিবাদ জানানোর মাধ্যম রয়েছে। কিন্তু মানববন্ধন ও ভিডিও সাক্ষাতকারে ব্যক্তিগত আক্রমণ করে সাংবাদিকদের চরিত্রহননের চেষ্টা করা হলে সাংবাদিক সমাজ সেটা কখনো মেনে নিতে পারবেন না। কাউন্সিলর সালেহ আহমদের একাত্তরের কথা’র সম্পাদক ও প্রকাশককে জড়িয়ে এমন অশ্লীল, আপত্তিকর ও অশোভন বক্তব্য একজন জনপ্রতিনিধি হিসেবে কখনো কাম্য নয়। যা মুক্ত সাংবাদিকতা ও সংবাদপত্রের স্বাধীনতার পরিপন্থি বলে আমরা মনে করি।
বিবৃতিদাতা অন্যান্য নেতৃবৃন্দ হলেন, ক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, কোষাধ্যক্ষ মিসবাহুল ইসলাম চৌধুরী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহীন আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সাংবাদিক তাওহিদুল ইসলাম, মাহফুজ সিদ্দিকী, জয়নাল আজাদ।

সংবাদটি শেয়ার করুন