• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মোমিনখলায় সন্ত্রাসীদের হামলার কদমতলীর ফারুক মিয়া নিহত : মামলা দায়ের

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ৩১, ২০২০
মোমিনখলায় সন্ত্রাসীদের হামলার কদমতলীর ফারুক মিয়া নিহত : মামলা দায়ের

মনছুর আলী মাছুম ::: সিলেট সিটি কর্পোরেশনের ২৫ নং ওয়ার্ডের মোমিনখলা এলাকায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ফারুক মিয়া (৫৫) মারা গেছেন।  এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করা হয়েছে।  নিহত ফারুক মিয়া ২৬ নং ওয়ার্ডের কদমতলীর বড় বাড়ির বাসিন্দা।

বৃহস্পতিবার(৩১ ডিসেম্বর) নিহত ফারুক মিয়ার বোন হালিমা বেগম বাদি হয়ে বিবাদী আলতাফ (৫০), নাঈম (৩৫) সহ অজ্ঞাত সহযোগীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। দক্ষিণ সুরমা থানার মামলা নং-২৭, তাং-৩১/১২/২০২০খ্রিঃ, ধারা-৩০২/৩৪ পেনাল কোড। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিন পুলিশের মূখ্যপাত্র বিএম আশরাফ উল্ল্যা তাহের।

বুধবার দিবাগত রাত পৌণে ২টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

উল্লেখ্য- নিহত ফারুক মিয়া মোমিনখলায় বড় বোন হালিমা বেগমের বাড়িতে থাকতেন। স্ত্রী ও বিবাহিত দুই মেয়ের সাথে দীর্ঘদিন থেকে তার কোন যোগাযোগ নেই। গতকাল রাত ১২টার দিকে ফারুক মিয়ার ঘর থেকে চিৎকারের শব্দ আসে। শব্দ শুনে হালিমা বেগমসহ আশপাশের লোকজন এগিয়ে গেলে ফারুক মিয়ার ঘর থেকে আলতাফ ও নাঈম নামে দু’জনকে দৌড়ে পালাতে দেখেন।

তাৎক্ষণিক ঘরের মেঝেতে গিয়ে দেখেন- ফারুক মিয়ার মাথা গুরুতর আঘাত, রক্ত ঝরছে। তখন ঘটনাস্থল থেকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি রাত ১টা ৫০ মিনিটে মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন