• ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

এসআই রাজীব ও এএসআই সুবীরের সাহসিকতায় আটক হলো ৩ ছিনতাইকারী

Daily Jugabheri
প্রকাশিত ফেব্রুয়ারি ২৪, ২০২১
এসআই রাজীব ও এএসআই সুবীরের সাহসিকতায় আটক হলো ৩ ছিনতাইকারী

নিজস্ব প্রতিবেদক ::
সিলেট সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের কদমতলী । এখানে রয়েছে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল ও সিলেট রেলওয়ে স্টেশন।  প্রতিদিন ভোরে বাস ও ট্রেন যোগে হাজারো যাত্রী এসে কদমতলীতে অবস্থান করে থাকেন। অনেক যাত্রী পায়ে হেটে কিংবা রিক্সা যোগে হযরত শাহজালাল (রঃ) সেতু দিয়ে যাতায়াত করেন। নিরীহ এসব যাত্রীদের টার্গেট করে ছিনতাইকারী আর মাদকাসক্তরা। ওভারব্রিজের উপর কিংবা নিচে, অথবা সেতুর মুখে যাত্রীরা প্রায় সময় এদের হাতে নাজেহাল হওয়ার নজির রয়েছে। এদের দমনে পুলিশ সদস্যরা নিয়মিত টহল ব্যবস্থা জোরদার করলেও এলাকার তুলনায় পুলিশ সদস্যদের সংখ্যা কম থাকায় অপরাধীরা পুলিশের চোখ ফাঁকি দিয়ে চালাতো অপকর্ম।

সর্বশেষ গত ২২ ফেব্রুয়ারী রাত সাড়ে ১১টায় দক্ষিণ সুরমা থানার এসআই রাজীব কুমার রায় ও এএসআই সুবীর চন্দ্র দের সাহসিকতায় পুলিশ সদস্যরা ওভারব্রীজের নিচ থেকে ২টি ধারালো টিপ চাকু ও ১টি ড্রিল বিট সহ ৩ জন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়।

এএসআই সুবীর চন্দ্র দে জানান, দক্ষিণ সুরমা থানাধীন কদমতলী সিলেট-জকিগঞ্জ রোডস্থ ওভারব্রিজের নিচে পশ্চিম পাশে সাঈদ ম্যানশন ভাই ভাই ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে সংঘবদ্ধ ছিনতাইকারী দল দেশীয় ধারালো অস্ত্রসস্ত্র সহ সিলেট-জকিগঞ্জ রোডে চলাচলারত পথচারীদের ভয়ভীতি প্রদর্শন ও জোরপূর্বক তাদের সাথে থাকা মোবাইল, টাকা, স্বর্ণালংকার সহ মূল্যবান মালামাল ছিনতাইয়ের চেষ্টা সহ অবস্থান করছিলো। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী দল পালানোর চেষ্টা করলে তারা ব্যর্থ হয়।

আটককৃতরা হলেন, গোটাটিকর ইলিয়াস মিয়ার কলোনীর বাসিন্দা কামাল আহমেদের ছেলে মো: সাকির আহমদ @ রাফি @ শাকিল (১৯), সিলেট রেলওয়ে স্টেশন এলাকার চান্দের বাড়ীর আমির আলীর ছেলে মো: মারুফ শেখ (২৫) ও কানাইঘাট উপজেলার নারায়নপুর গ্রামের মখলিছুর রহমানের ছেলে মো: তাজ উদ্দিন (২৫)। আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার মামলা নং-২০, তাং-২৩/০২/২০২১খ্রিঃ, ধারা- আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ (সংশোধনী ২০১৯) এর ৪/৫ রুজু করা হয় বলে জানান থানার অফিসার ইনচার্জ, মো: মনিরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন