• ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

খেলাধূলার মাধ্যমে যুব সমাজকে সঠিক পথ দেখাতে হবে: আশফাক

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ৩, ২০২১
খেলাধূলার মাধ্যমে যুব সমাজকে সঠিক পথ দেখাতে হবে: আশফাক

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ বলেছেন, আমাদের সকলকেই নিজ নিজ অবস্থান থেকে সামর্থ অনুযায়ী যুব সমাজের জন্য খেলাধুলার ব্যবস্থা করে দিতে হবে। আর যুব সমাজকে ভালো কাজের মধ্যে ফিরিয়ে আনতে হলে সব সময় খেলাধূলার আয়োজন করতে হবে। তিনি এ ধরনের খেলাধুলা আয়োজনের বিত্তবানদের প্রতি আহ্বান জানান। পাশপাশি তিনি এই ধরনের একটি ক্রীড়াপ্রতিযোগিতামূলক খেলাধুলা আয়োজনের জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান।
তিনি সোমবার (১ মার্চ) রাতে সিলেট সদর উপজেলার লালারগাও গ্রামের উত্তরের মাঠে প্রথম নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
আব্দুল মুকিত রাজা মিয়ার সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা সিলেট মহানগর যুবলীগ নেতা সাইদুুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, ৭নং মোগলগাও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামছুল ইসলাম টুনু, মোগলগাও ইউনিয়নের কৃতি সন্তান মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান নৌকা প্রতীকের মনোনয়ন প্রতাশী ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানরের সহ সভাপতি সমাজসেবক, রাজনীতিবিদ নজির আহমদ আজাদ।
বক্তব্য রাখেন, হাজী আছন মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা আমির আহমদ মোস্তফা, এমদাদ হোসেন ইমু, আফজল হোসেন, কাসেম আহমদ, ময়নুল ইসলাম, সিদ্দিকুর রহমান সায়েম, শাহাব উদ্দিন, আঙ্গুর আলম তুষার, খায়রুল হাসান, আব্দাল হোসেন নাহিদ, জুনেদ আহমদ প্রমুখ।  প্রেস- বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন