• ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২১শে শাবান, ১৪৪৫ হিজরি

কমলগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতি কর্মকর্তাকে মারধরের ঘটনায় ৪ জনের নামে মামলা

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ২৩, ২০২১
কমলগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতি কর্মকর্তাকে মারধরের ঘটনায় ৪ জনের নামে মামলা

কমলগঞ্জ প্রতিনিধি :::
মৌলভীবাজারের কমলগঞ্জে বকেয়া বিদ্যুৎ বিলের কারণে জন্য বিচ্ছিন্ন করায় পল্লী বিদ্যুৎ সমিতি জোনালের এক জুনিয়র কর্মকর্তাকে মারধর করেছে ব্যবসায়ীরা। সোমবার (২২ মার্চ) বেলা ১টায় শমশেরনগর বণিক কল্যাণ সমিতি নিয়ন্ত্রিত কাঁচা বাজারের এ ঘটনা ঘটে। এ ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতি থানায় মামলা দায়ের করছেন।

জানা যায়, শমশেরনগর সমিতির নিয়ন্ত্রনে খোলা বাজার এর গত ডিসেম্বর থেকে চলতি মার্চ মাস পর্যন্ত বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। এ বকেয়া বিলের জন্য বার বার তাগীদ দিলেও শমশেরনগর বণিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দ বিল পরিশোধ না করায় এক অভিযানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন পল্লী বিদ্যুৎ সমিতির কর্মীরা। এ সময় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় শমশেরনগর কাঁচা বাজারের উশৃঙ্খল কিছু ব্যবসায়ী পবিস কমলগঞ্জ আলিক শাখার হিসাব বিভাগের জুনিয়র কর্মকর্তা সুলতান উদ্দীনকে ধরে মারধর করে। এক পর্যায়ে সুলতান উদ্দীন দৌড়ে গিয়ে একটি দোকানে আশ্রয় গ্রহন করেন।

মামলার বাদি পবিস কমলগঞ্জ আঞ্চলিক শাখার এজিএম (কম) ওবায়দুল হক বলেন, টানা চার মাসের বকেয়া বিলের জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুয়ায়ী শমশেরনগর ভেতর বাজারের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তাই বলে অন্যায়ভাবে পবিস-এর হিসাব বিভাগের একজন কর্মকর্তাকে মারধর করেছে ব্যবসায়ীরা। মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক শাহ আলম বলেন, সরেজমিন তদন্ত চলছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পবিস কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মীর গোলাম ফারুক বলেন, শমশেরনগর বণিক কল্যাণ সমিতির নিয়ন্ত্রণে বিদ্যুৎ বিল বেশীরভাগই বকেয়া থাকে। তাদের পর্যায়েক্রমে বিদ্যুৎ বিল পরিশোধের সুযোগ দেওয়ার পরও বকেয়া বিল পরিশোধ করেননি। শমশেরনগর বণিক কল্যাণ সমিতির কয়েকজন নেতৃবৃন্দসহ ভেতর বাজারের কিছু ব্যবসায়ী যে ঘটনা ঘটিয়েছে তার ক্ষমার অযোগ্য।

সংবাদটি শেয়ার করুন