• ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নগরীর কুমারপাড়ার বাসিন্দা সুরুজ মিঞা আর নেই, আজ জানাযা

Daily Jugabheri
প্রকাশিত এপ্রিল ২২, ২০২১
নগরীর কুমারপাড়ার বাসিন্দা সুরুজ মিঞা আর নেই, আজ জানাযা

সিলেট নগরীর কুমারপাড়া এলাকার বাসিন্দা মৃত আব্দুর রহমানের তৃতীয় ছেলে ব্যবসায়ী সুরুজ মিঞা আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (২১ এপ্রিল) রাত ৮টায় নগরীর সোবহানীঘাটস্থ একটি বেসরকারি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার (২২ এপ্রিল) বাদ জোহর নগরীর কুমারপাড়া জামে মসজিদে মরহুমের জানাযার নামাজ সম্পন্ন হবে। পরে মরদেহ হযরত মানিক পীর (রহ.) নগর গোরস্তানে দাফন করা হবে। জানাযার নামাজে সকলের উপস্থিতি ও দোয়া কামনা করেছেন মরহুমের ভাই ফিরোজ মিঞা।
এদিকে সুরুজ মিঞার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মুহিত জাবেদ, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রাশেদ আহমদ, সংরক্ষিত ৬ নং (১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ড) সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর শাহানারা বেগম, কাজীটুলা ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি সাবেক কাউন্সিলর ফয়জুল আনোয়ার আলাউর, সাধারণ সম্পাদক মখলিছুর রহমান বাবলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মিসবাহ উদ্দীন আহমদ প্রমুখ। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।- প্রেসবিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন