• ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে ২০০ বাউল শিল্পীসহ ৫০০ জনকে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান

Daily Jugabheri
প্রকাশিত মে ১২, ২০২১
সুনামগঞ্জে ২০০ বাউল শিল্পীসহ ৫০০ জনকে প্রধানমন্ত্রীর সহায়তা প্রদান

সুনামগঞ্জ প্রতিনিধি :: 
প্রধানমন্ত্রীর করোনাকালীন উপহার হিসেবে ও ঈদ উপলক্ষ্যে সুনামগঞ্জে দুইশত জন বাউল শিল্পী, হরিজন সম্প্রদায়ের একশ জন, একশ জন দুস্থ মহিলা ও একশ জন কর্মহীন অসহায় মানুষের মাঝে উপহার হিসেবে ১০ কেজি চাল ও নগদ ৫০০ শত টাকা করে বিতরণ করা হয়েছে।
আজ বুধবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে শহরের জেলা স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সহায়তা ও নগদ টাকা প্রদান করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মো. রাশেদ ইকবাল চৌধুরী, সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিজন কুমার সিংহ, জেলা শিল্পকলা একাডেমীর সাধারনণ সম্পাদক অ্যাড. শামছুল আবেদীন প্রমুখ।
এসময় জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন,‘ করোনাকালীন সময়ে সুনামগঞ্জের বিভিন্ন শ্রেণি-পেশার কর্মহীন ও দুস্থ মানুষের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কেউ না খেয়ে থাকবে না। যারা সহায়তা পাওয়ার যোগ্য তাদেরকে খাদ্য সহায়তা ও নগদ অর্থ দেওয়া হয়েছে। পাশাপাশি শিশু খাদ্য বিতরণ করা হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন