• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দেশ বিদেশের সকল বাংলাভাষীদের মিডিয়া কর্মী মাহফুজ আদনান’র ঈদ শুভেচ্ছা

Daily Jugabheri
প্রকাশিত মে ১৩, ২০২১
দেশ বিদেশের সকল বাংলাভাষীদের মিডিয়া কর্মী মাহফুজ আদনান’র ঈদ শুভেচ্ছা

দেশ বিদেশের সকল বাংলাভাষীদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচছা দিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী মিডিয়া কর্মী ও নিউইয়রকের বাংলাদেশী কমিউনিটির প্রিয়মুখ মাহফুজ আদনান । ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক ইনকিলাবের যুক্তরাষ্ট্র প্রতিনিধি ও বাংলানিউজইউএসডটকমের সিইও মাহফুজ আদনান এক শুভেচছা বার্তায় বলেন, এক মাস সিয়াম সাধনার পর বিশ্ব মুসলিমদের ঘরে আনন্দের বারতা নিয়ে এল ঈদুল ফিতর ।

বৈশ্বিক করোনার শেষ সময়ে যদিও ভারত, নেপালসহ বিশ্বের অনেক দেশ খুবই করুন অবসথায় আছে । এরপরেও ঈদুল ফিতর যেন বিশ্ব বাংগালি তথা মুসলিম উম্মাহর জীবনে কল্যাণ বয়ে আনে ।

সকলে যেন সোসাল ডিসটেনস মেনটেন করে, সুরক্ষা সামগ্রী ব্যবহার করে সুসথভাবে ঈদুল ফিতর উদযাপন করেন তিনি এই অনুরোধ করেন । নিউ আমেরিকান চেম্বার অব কমার্স ও দি নিউ ইয়রক প্রেস ক্লাবের সদস্য মাহফুজ আদনান সিলেট বিভাগবাসী সহ তার প্রিয় মৌলভীবাজার ২ সংসদীয় এলাকার জনগণের সুন্দর আগামী সুখী, সুন্দর, নিরাপদ জীবন কামনা করেন ।

রোটারেকট ক্লাব অব সিলেট নিউ সিটি ও রোটারেকট ক্লাব অব নিউইয়রক কুইন্সের প্রতিষ্ঠাতা সভাপতি রোটারিয়ান মাহফুজ আদনান কামনা করেন ঈদুল ফিতরের মধ্য দিয়ে যেন মুসলিম সমাজ থেকে কুসংসকার, হিংসা, বিদ্বেষ, গীবত পর নিন্দা  বন্ধ হয়ে যায় ।

সকল মুসলমান পরিবার যেন একে অন্যের সুখে দুখে পাশে থাকেন ।  সকলের হৃদয়ে যেন ভালোবাসা জাগ্রত হয় । ভ্রাতৃততোবোধ জাগ্রত হয় ।  প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন