• ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলহজ, ১৪৪৫ হিজরি

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ

Daily Jugabheri
প্রকাশিত মে ১৫, ২০২১
পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ

সিলেটের সর্বস্তরের ব্যবসায়ী সহ দেশ-বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছে সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ।

বৃহস্পতিবার এক শুভেচ্ছা বার্তায় সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ¦ শেখ মখন মিয়া চেয়ারম্যান, সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, সহ সভাপতি আতিকুর রহমান, মুফতি নেহাল উদ্দিন, শাহ আহমেদুর রব, লুৎফুর রহমান লিলু, সহ সাধারণ সম্পাদক মো. আলেখ মিয়া, আব্দুল কাইয়ুম, মুকুল, সোহেল আহমদ শাহেল, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম, মো. পংকী মিয়া, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান সুহেদ, লায়েক মিয়া, রাজু আহমদ প্রমুখ।
এক শুভেচ্ছা বার্তায় নেতৃবৃন্দ বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। সবাইকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ- ঈদ মোবারক। পাশাপাশি নেতৃবৃন্দ স্বাস্থ্য বিধি মেনে ঈদ উৎসব উদযাপন করার জন্য আহ্বান জানান। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন