• ৫ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ , ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ , ১৬ই জিলকদ, ১৪৪৪ হিজরি

মেন্দিভাগে কর্মচারীদের কুপিয়ে দোকান লুটপাট: অভিযোগ ছাত্রলীগের দিকে

Daily Jugabheri
প্রকাশিত মে ২১, ২০২১
মেন্দিভাগে কর্মচারীদের কুপিয়ে দোকান লুটপাট: অভিযোগ ছাত্রলীগের দিকে

স্টাফ রিপোর্ট : সিলেটে একটি ভ্যরাইটিজ দোকানের কর্মচারীদের কুপিয়ে মালামাল লুট করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে এই ঘটনা ঘটে।
নগরীর মেন্দিভাগ এলাকায় অবস্থিত ‘মেসার্স নাহেদ স্টোর’র মালিক ভুক্তভোগী ব্যবসায়ী নাহেদ আফছার জানান, পড়াশোনার পাশাপাশি তার কলেজের পাশেই প্রায় ১৫ লাখ টাকা পুঁজি খাটিয়ে একটি দোকান দিয়ে ব্যবসা শুরু করেন। কিন্তু বৃহস্পতিবার সকাল পূর্ব বিরোধের ঝের ধরে ছাত্রলীগের ক্যাডার বাহিনী দেশিয় অস্ত্র নিয়ে তাকে হত্যার উদ্দেশে দোকানে গেলে সেখানে না পেয়ে দোকানের কর্মচারীদের কুপিয়ে দামী মালামাল লুটপাট করে ভাঙচুর করে নিয়ে চলে যায়। এসময় তার দোকানের কর্মচারী সানমুন আহমেদ (২৫) ও ২.কাওসার আহমেদ (৩০) কে কোপিয়ে গুরুতর আহতের অভিযোগও করেন তিনি। এতে তার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি, এ ঘটনায় শাহপরান থানায় লিখিত অভিযোগ দিতে গেলে শাহপরান থানার অফিসার ইনচার্জ আমার অভিযোগ গ্রহণ করে নি বলেও জানান ভোভুক্তগী নাহেদ আফছার ।
শাহপরান থানার ওসি জানান, গত সকালে মেন্দিভাগ এলাকায় একটি দোকানে কর্মচারীদের মারপিট করে দোকানের গুরুত্বপূর্ণ মালামাল লুটপাটের ঘটনা ঘটেছে বিষয়টি আমাদের নজরে এসেছে এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি । বিষয়টি তদন্তদিন রয়েছে ।স্থানীয় সূত্রে জানাযায়, ব্যাবসায়ী নাহেদ আফছার ভিপি নূরের রাজনৈতিক দলের সাথে দীর্ঘদিন থেকে জড়িত, এনিয়ে কিছু দিন আগে সিলেট ল’ কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের সাথে তার বাকবিত-া ও ধাওয়া পাল্টা ধাওয়াও হয়েছে।
এ ব্যাপারে ল’ কলেজ ছাত্রলীগের সভাপতি মোস্তাক আহমদের সাথে মুঠোফনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তবে কলেজ শাখার সাধারণ সম্পাদক আজিজুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টিকে সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট বলে ফোন কেটে দেন।

সংবাদটি শেয়ার করুন