• ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

শ্রীমঙ্গলে পৃথক স্থান থেকে টুকরো করা মানুষের হাত পা উদ্ধার

Daily Jugabheri
প্রকাশিত জুন ২১, ২০২১
শ্রীমঙ্গলে পৃথক স্থান থেকে টুকরো করা মানুষের হাত পা উদ্ধার

চৌধুরী ভাস্কর হোম, মৌলভীবাজার প্রতিনিধি :::
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মীর্জাপুরে পৃথক পৃথক স্থানে পাওয়া গেছে এক নারীর হাত ও পায়ের বিভিন্ন অংশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে জায়গাটি ঘিরে রেখেছে।
শ্রীমঙ্গল মীর্জাপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই কাশি চন্দ্র শর্মা জানান, সোমবার সকালে মীর্জাপুর ইউনিয়নের যাত্রাপাশার দক্ষিন পাচাউন গ্রামে এক কৃষকের কচুক্ষেতে মানুষের একটি পা পাওয়া যায়। তিনি জানান, পা টি পঁচে দূর্গন্ধ বের হচ্ছে। পায়ের কমর থেকে হাঁঠু পর্যন্ত এক টুকরো এবং হাঁঠু থেকে পায়ের নিচের অংশ আরেক টুকরো করে রাখা। এর পাশে একটি প্লাস্টিকের ছোট বস্তা রয়েছে। ধারণা করা হচ্ছে প্লাস্টিকের ওই বস্তাতে পায়ের এ টুকরা গুলো ছিলো। ধারণা করা হচ্ছে শিয়াল বা কুকুর এটি টেনে বের করেছে। ক্ষেতের মধ্যে ওই বস্তা টেনে নেয়ার দাগ রয়েছে। পরে ওই নারীর কাটা দেহের বাকী অংশ খোঁজতে গিয়ে প্রায় আধ কিলোমিটার দূরে একই গ্রামের দূর্গেশ দত্তের বাঁশঝাঁরে একটি হাত ও গৌরা দত্তের বাঁশঝাঁরে আরো একটি হাত পাওয়া যায়।
তিনি জানান, চারদিক ঘুরে দেখছেন এর অন্য অংশ কোথাও পাওয়া যায় কিনা। এদিকে দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শনে যান শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলর সিনিয়র এএসপি শহীদুল হক, শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালেক ও পিবিআই এর একটি টিম।

সংবাদটি শেয়ার করুন