• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

গোয়াইনঘাটে প্রবাসীর ওপর হামলা ও অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

Daily Jugabheri
প্রকাশিত জুলাই ১৮, ২০২১
গোয়াইনঘাটে প্রবাসীর ওপর হামলা ও অপপ্রচারের বিরুদ্ধে মানববন্ধন

গোয়াইঘাট উপজেলার ৬ নম্বর ফতেহপুর ইউনিয়নে রামনগর গ্রামের বাসিন্দা লন্ডন প্রবাসী কাজী শাহজানের ওপর একই গ্রামের হবুই মিয়ার ছেলে স্থানীয় চাঁদাবাজ সন্ত্রাসী লাল ও তার বাহিনীর অতর্কিত হামলা এবং মিথ্যা অপপ্রাচারের প্রতিবাদে শনিবার (১৭ জুলাই) রামনগর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে মানববন্ধন করে রামনগর গ্রামবাসী।
রহুল আমিন শিকদার পরিচালনায় ও মাওলানা আব্দুল মতিন শিকদারের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রবাসী মঞ্চের সিনিয়র সহসভাপতি সাংবাদিক মাওলানা এমএ রহিম।
মানববন্ধনে বক্তারা বলেন, লাল ও তার বাহিনীর যন্ত্রণায় রামনগর গ্রামের মানুষ অতিষ্ট। তাদের বিরুদ্ধে অসংখ্য অভিযোগ থাকা সত্যেও মামলা দিয়ে হয়রানীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে চায় না। এই চাঁদাবাজ, সন্ত্রাসী লাল ও তাঁর বাহিনী এলাকায় একের পর এক অপকর্ম করে যাচ্ছে। সর্বশেষ তারা রেমিটেন্সযোদ্ধা প্রবাসী শাহজাহানের ওপর লাল ও তার বাহিনীর হামলা কোনো সভ্য সমাজ মেনে নিতে পারে না। যারা দেশের অর্থনীতির চাকা সচল রাখতে বিদেশে মাথার ঘাম পায়ে ফেলে টাকা পাঠায় তাদের ওপর হামলা ও অপপ্রচার দেশদ্রোহীতার শামিল। আমরা অভিলম্বে রেমিটেন্সযোদ্ধা কাজী শাহজানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
এছাড়া বক্তব্য রাখেন, ৩ নম্বর খাদিমনগর ইউনিয়নের সদস্য আনছার আলী, আব্দুল হামিদ, বিশিষ্ট মুরুব্বি কবির আহমদ, আব্দুল হান্নান, আরজু মনাই, আরব আলী, মোহাম্মদ আলী।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, মুরুব্বি হারুন মিয়া, আইয়ুব আলী, মুছা মিয়া, বিলাল আহমদ, সুমন আহমদ, আলী হোসেন, চৈতন্য পাত্র, আব্দুল মালিক আবুল, রাজু আহমদ, আনোয়ার শিকদার, রাসেল আহমদ, শামীম আহমদ, আলম আহমদ, মুন্না মিয়া, পাপলু আহমদ, ময়না মিয়া, রওনক আহমদ, খালেদ মিয়া, লোকমান আহমদ প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন