• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কোম্পানীগঞ্জে সংঘর্ষে আহত তরুণের মৃত্যু

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ১৮, ২০২১
কোম্পানীগঞ্জে সংঘর্ষে আহত তরুণের মৃত্যু

 যুগভেরী ডেস্ক ::: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে বালু উত্তোলনের সময় ‘চাঁদা দাবিকে’ কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত তরুণের মৃত্যু ঘটেছে।

গত সোমবার (১৬ আগস্ট) সংঘর্ষের ধলাই নদীর ঢালার মুখ এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে এবং এর একদিন পর মঙ্গলবার দিবাগত (১৯ আগস্ট) রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই তরুণের মৃত্যু হয়। নিহত আসাদুজ্জামান আসাদ (২০) উপজেলার রাজনগর নতুন বস্তি এলাকার কফিল উদ্দিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধলাই নদীর ঢালার মুখ নামক স্থান থেকে দীর্ঘ দিন থেকে বালু উত্তোলন করা হচ্ছে। গত ১৬ আগস্ট এ জায়গা থেকে বালু উত্তোলনের সময় উপজেলার রাজনগর নতুন বস্তির রফিক বেপারি পক্ষ থেকে চাঁদা দাবি করা হয়। এসময় বালু উত্তোলনকারী পক্ষ ঢালারপাড় এলাকার শাহীন, মানিক, নূর আলম ও তাদের সহযোগিদের সঙ্গে বেপারি পক্ষের সংঘর্ষ হয়।

সংঘর্ষকালে বেপারি গ্রুপের আসাদ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থাতেই মঙ্গলবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম  বলেন, বালু উত্তোলনের সময় চাঁদা দাবিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষকালে আহত আসাদ নামের আহত একজনের মৃত্যু ঘটেছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন