• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ায় বিয়ে ভাঙলো তরুণীর, দুই সন্তানের জনক গ্রেফতার

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ২৮, ২০২১
ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ায় বিয়ে ভাঙলো তরুণীর, দুই সন্তানের জনক গ্রেফতার
সুনামগঞ্জ প্রতিনিধি :::
সুনামগঞ্জের তাহিরপুরে দুই সন্তানের জনকের হাতে ধর্ষণের শিকার তরুণী (১৮) অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় সুমন পাল (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ।
সুমন পাল উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলিগাঁও (কৃষ্ণতলা) গ্রামের মৃত জুনু পালের ছেলে। সুমন বিবাহিত ও তার দুটি সন্তান রয়েছে। ধর্ষণের শিকার তরুণী সুমন পালের পাশের বাড়ির বাসিন্দা। গত ১৩ আগস্ট সুমন পালের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন ওই তরুণীর বাবা। মামলা দায়ের করার পর থেকেই পলাতক ছিলেন সুমন পাল।
 শনিবার দুপুরে সুনামগঞ্জ সদর থানা এলাকা থেকে সুমন পালকে গ্রেফতার করে তাহিরপুর থানা পুলিশের একটি দল। পরে আদালতের সোপর্দ করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এস আই অপূর্ব কুমার সাহা আসামি সুমন পালকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলিগাঁও (কৃষ্ণতলা) গ্রামের হতদরিদ্র পরিবারের এক তরুণীকে বাড়িতে একা পেয়ে একই গ্রামের মৃত জুনু পালের ছেলে দুই সন্তানের জনক সুমন পাল জোরপূর্বক ধর্ষণ করেন। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করলে এতে তরুণতরুণী  অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। গত শ্রাবন মাসের প্রথম সপ্তাহে পারিবারিকভাবে ওই তরুণীকে সিলেটে বিয়ে দেওয়ার কথা ছিল। কিন্তু ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ায় বিষয়টি জানাজানি হওয়ায় বিয়ে ভেঙ্গে যায়।
এদিকে ধর্ষণের ঘটনা জানাজানি হওয়ায় ওই তরুণীকে সামাজিকভাবে বিয়ে করতে রাজি হয়েছিল অভিযুক্ত সুমন পাল। পরে বিয়ে করতে অস্বীকার জানায় এবং ৭ লাখ টাকার বিনিময়ে বিষয়টি আপোষে নিষ্পত্তি করতে চেয়েছিল। কিন্তু যুবতীর পরিবার টাকার বিনিময়ে ঘটনাটি আপোষে নিষ্পত্তি না করে থানায় মামলা দায়ের করেন।
সংবাদটি শেয়ার করুন