• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে ১৫২ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি প্রদান

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ১১, ২০২১
সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে ১৫২ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও বৃত্তি প্রদান
সুনামগঞ্জ প্রতিনিধি : 
সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে ২০২০ সালে এইচএসসি ও আলিম পরীক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়েছে।
শুক্রবার বিকালে সুনামঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে ১৫২ জন শিক্ষার্থীকে নগদ ৫ হাজার করে টাকা ও ক্রেষ্ট প্রদান করা হয়।
জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে ও সাংবাদিক দেওয়ান গিয়াস চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তি ও ক্রেষ্ট তোলে দেন পরিকল্পনামন্ত্রী এম, এ মান্নান।
প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এম, এ মান্নান বলেন, ‘  মুক্তিযুদ্ধে আত্মবলিদানকারীদের সম্মান জানিয়ে তাদের স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলতে হবে। বেশি করে গবেষণা করতে হবে। মেধাবীদের নতুন কিছু আবিষ্কার করার চেষ্টা করতে হবে। ‘
মন্ত্রী করোনা থেকে মুক্ত থাকতে ও দূরে থাকতে সবাইকে নিয়মিত মাক্স ব্যবহার ও বারবার হাত ধোয়ার অনুরোধ জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, পৌরসভার মেয়র নাদের বখ্ত, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা  আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম শামীম, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিমল কান্তি দে, সুনামগঞ্জ জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন।
শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন, কলেজ ছাত্র শাকির আলী ও অনামিকা রায়।
সংবাদটি শেয়ার করুন