• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে বৃদ্ধাকে একদিনে দুইবার করোনার ভ্যকসিন

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২১, ২০২১
সুনামগঞ্জে বৃদ্ধাকে একদিনে দুইবার করোনার ভ্যকসিন

যুগভেরী ডেস্ক ::: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃদ্ধাকে একদিনে ২ বার সিনোফার্মের করোনা ভ্যাকসিন প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে টিকা নিতে আসা খুদেজা খাতুন (৭৪) নামে এক বৃদ্ধাকে দুই বার ভ্যাকসিন দেয়ার অভিযোগ তুলেন। খুদেজা বেগম উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের নোয়ানগর গ্রামের খেলু মিয়ার স্ত্রী।

খুদেজা খাতুন জানান, স্বামীর সঙ্গে টিকা কেন্দ্রে গিয়েছিলেন। এক ডোজ টিকা দেওয়ার পর তার শরীর দুর্বল লাগছিল। তাই তিনি পাশে আরেকটি চেয়ারে গিয়ে বসলে আরেকজন সেবিকা এসে তার শরীরে আরেকটি টিকা পুশ করে দেন।

খুদেজা খাতুনের স্বামী খেলু মিয়া বলেন, স্ত্রীকে দুইবার টিকা দেওয়া হইছে আমি বিষয়টি আরেকজন নার্সরে জানাইলে তাইন কইছোইন কিছু অইতো না বাড়িত চলে যাও। তবে এক ব্যক্তিকে দুইবার টিকা দেয়ার বিষয়ে জানা নেই স্বাস্থ্য কর্মকর্তাদের।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সৈয়দ আবু আহম্মেদ শাফি নিউজবাংলাকে বলেন, আমি ঢাকায় রয়েছি এ বিষয়ে কিছু জানিনা, তবে এক ব্যক্তিকে একইদিনে দুইবার ভ্যাকসিন দেওয়ার কোনো নিয়ম নেই, বিষয়টি খোজ নিয়ে দেখছি।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, এমন কোন ঘটনায় আমি শুনিনি তবে খোঁজ নিয়ে দেখছি।

সংবাদটি শেয়ার করুন