• ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিশ্বনাথে ছাত্রলীগের ঝাড়ু মিছিলে পুলিশের লাঠিচার্জ,  আটকের পর ৩ জন মুক্তি

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২৩, ২০২১
বিশ্বনাথে ছাত্রলীগের ঝাড়ু মিছিলে পুলিশের লাঠিচার্জ,  আটকের পর ৩ জন মুক্তি

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : 
সিলেটের বিশ্বনাথে নবগঠিত রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের কমিটির বিরুদ্ধে ছাত্রলীগ অপর গ্রুপের ঝাড়ু– মিছিলে লাঠিচার্জ করেছে থানা পুলিশ। এসময় মিছিল থেকে তিনজন আটকের পর ছেড়ে দেয়া হয়েছে। আটককৃতরা হলেন রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আরব শাহ, ছাত্রলীগ নেতা আব্দুল বাচিত অপু ও রনি মিয়া। বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মুকিত সুমনের নেতৃত্বে রামপাশা বাজারে ওই ঝাড়ু– মিছিল বের করা হয়। আর এই মিছিল থেকে তিনজনকে আটক করে পুলিশ। সকল প্রকার অপ্রিতিকর ঘটনা এড়াতে রামপাশা বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে।
উল্লেখ্য, চলতি ২০ সেপ্টেম্বর উপজেলার রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করে অনুমোদন দেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক।
আরব শাহ ও আব্দুল মুকিত সুমন অভিযোগ করে বলেন, এই কমিটিতে স্থান পেয়েছেন অনেক অছাত্র, জামায়াত, বিএনপি, টুকাই ও মোবাইল চোর। ওই কমিটির সাধারণ সম্পাদক পদে জামায়াত পরিবারের তারেক আহমদ নামের একজনকে দেয়া হয়েছে। আর বিএনপির পরিবার থেকে রেজাউল করিমকে দেয়া হয়েছে সহ-সভাপতি পদে। এই কমিটির অনেক সদস্যকে কেউ চেনেন না বলেও জানান সদ্য সাবেক অনেকেই। আর এই কমিটিকে প্রত্যাখ্যান করে সন্ধ্যায় তারা ওই ঝাড়ু– মিছিল বের করেন।
জানতে চাইলে থানার ওসি গাজী আতাউর রহমান বলেন, তিনজকে আটক করা হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রন কারার জন্য তাদেরকে সরিয়ে নেয়া হয়েছিল। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন