• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নিউইয়র্কে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত আলম খান মুক্তি

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২৪, ২০২১
নিউইয়র্কে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত আলম খান মুক্তি

যুগভেরী ডেস্ক :::  বাংলাদেশ সরকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সংগী হিসেবে এবং সিলেট ১ আসনের সংসদ সদস্য গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আবদুল মোমেনের সাথে নিউইয়র্কে ব্যস্ত সময় পার করছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

 

উল্লেখ্য,৭৬ তম জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ১৭ ই সেপ্টেম্বর শুক্রবারে প্রধানমন্ত্রী শেখহাসিনা নিউইয়র্কে যান।

 

পরবর্তীতে প্রধানমন্ত্রীর সফর সংগী হিসেবে ১৯ সেপ্টেম্বর রবিবার রাতে নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। নিউইয়র্কে অবস্থানকালে আলম খান মুক্তির সাথে দেখা করতে ভিড় জমান নিউইয়র্কের আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

 

নেতৃবৃন্দ আলম খান মুক্তির সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন এবং মহামারী করোনা কালীন সময়ে আলম খান মুক্তির মানবিক কাজ ও যুবলীগকে সুসংগঠিত করতে তার পরিশ্রমের জন্য তাকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।

 

আলম খান মুক্তি নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন প্রবাসে থেকেও আপনারা রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দেশের অর্থনীতির চাকা সচল রাখতে কাজ করে যাচ্ছেন এ জন্য আমি আপনাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই, তিনি বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শ্রদ্ধাভাজন নেতা শেখ ফজলে শাসম পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক যুব সমাজের অহংকার মোঃ মাইনুল হোসেন নিখিল ভাইয়ের নির্দেশনায় সারা বাংলাদেশের যুবলীগ সহ ও প্রবাসী যুবলীগ প্রবাসে থেকে অসহায় মানুষ ও দেশের জন্য কাজ করে যাচ্ছে, ইতিমধ্যে বাংলাদেশের মানুষের কাছে যুবলীগ একটি মানবিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে, সিলেট মহানগর যুবলীগ অতীতের ন্যায় সবসময় মানুষের পাশে আছে এবং পাশে থাকবে।

আলম খান মুক্তি রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন