• ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিলেটে ৫ করোনা রোগী শনাক্তের দিনে মৃত্যু ৩

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ১৮, ২০২১
সিলেটে ৫ করোনা রোগী শনাক্তের দিনে মৃত্যু ৩

যুগভেরী রিপোর্ট
সিলেট বিভাগে বুধবার (১৭ নভেম্বর) সকাল ৮টার পূর্ববর্তী ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ সময়ে মৃত্যু হয়েছে ৩ জনের। আর সুস্থ হয়েছে ১০ জন।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।
এর আগের ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ২ জনের করোনা শনাক্তের খবর জানিয়েছিল স্বাস্থ্যাবিভাগ। এদিন কারো মৃত্যু হয়নি বলে জানানো হয়।
প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় বিভাগের চারটি আরটি-পিসিআর ল্যাবে ৬৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের পজিটিভ শনাক্ত হয়েছে, শনাক্তের হার শূন্য দশমিক ৭৩ শতাংশ।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত বিভাগের চার জেলায় ৫৪ হাজার ৯৩৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আর তাদের মধ্যে মৃত্যু হয়েছে ১ হাজার ১৮০ জনের, আর সুস্থ হয়েছে ৪৯ হাজার ২৩০ জন। গত ২৪ ঘণ্টায় এ বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছে একজন। সবমিলিয়ে বর্তমানে ৪ জন করোনা পজিটিভ রোগী হাসপাতালে ভর্তি আছেন।
আর বাকি অ্যাকটিভ রোগী নিজ নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায়।

সংবাদটি শেয়ার করুন