• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হযরত শাহজালাল রহঃ মাজারে সাপ্তাহিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত নভেম্বর ২৫, ২০২১
হযরত শাহজালাল রহঃ মাজারে সাপ্তাহিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
যুগভেরী ডেস্ক ::: দেশ ও সারাবিশ্বের সকল মানুষের রোগ  মুক্তি ও দীর্ঘায়ু কামনাসহ সকল পরিক্ষার্থীদের সফলতা কামনায় হযরত শাহজালাল (রহ.) মাজারে সাপ্তাহিক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ( ২৫ নভেম্বর  ) বাদ মাগরিব হজরত শাহজালাল রহ. মাজার প্রাঙ্গনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন হযরত শাহজালাল মাজারের সরেকওম মোতাওয়াল্লী ফতেউল্লাহ-আল-আমান, ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান, ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সিনিয়র সহসভাপতি শেখ জালাল ফরিদ উদ্দিন, সহসাধারণ সম্পাদক কাজী নুরুল আলম চৌধুরী, হাজী জয়নাল আবেদীন, তাজপুর ডিগ্রী কলেজের প্রভাষক সুহেল আহমদ, মধুমিয়া বিশ্বনাথ, আমিনুল ইসলাম কবির, ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের প্রচার সম্পাদক কাজী আরিফ, সিলেট জেলা ছাত্রদলের সহসাংস্কৃতিক সম্পাদক হিলাল উদ্দিন শিপু, খাদেম মো. রিয়াজুল হক, লাক্কাতুড়া লাকড়ি ভাঙ্গা টিলার ক্ষেদমতকারী মো. জয়নাল আবেদীন, মো. রিমন প্রমুখ।
দুআ ও মিলাদ পরিচালনা করেন জালালপুর হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ ক্বারি মো. নিজাম উদ্দিন চৌধুরী।

সর্বশেষে সবার উদ্দেশ্যে আলহাজ শেখ মো. মকন মিয়া চেয়ারম্যান  প্রত্যেককে বাড়িতে বাড়িতে ও যে যেখানে থাকেন সবাইকে মিলাদ জারি রাখাসহ প্রতি বৃহষ্পতিবার বাদ মাগরিব হযরত শাহজালাল মাজারের সাপ্তাহিক দোয়া ও মিলাদ শরীফে উপস্থিত থাকার জন্য বলেন।

সংবাদটি শেয়ার করুন