• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সিলেট-৩ আসনের কোন এলাকা-ই আমার সময়ে অবহেলিত থাকবে না : হাবিবুর রহমান হাবিব এমপি

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ৩, ২০২১
সিলেট-৩ আসনের কোন এলাকা-ই আমার সময়ে অবহেলিত থাকবে না : হাবিবুর রহমান হাবিব এমপি

দক্ষিণ সুরমায় ৩টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিলেট-৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, সিলেট-৩ নির্বাচনী আসনের কোন এলাকা-ই আমার সময়ে অবহেলিত থাকবে না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার কর্তৃক দেশব্যাপী উন্নয়নের অংশ হিসেবে আমার নির্বাচনী এলাকার জনগণও এর অংশীদার হবেন। আমি নির্বাচিত হওয়ার পর দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একুশটি ইউনিয়নের পাড়া-মহল্লায় যেসব উন্নয়নের প্রয়োজন, তা বাস্তবায়ন করতে আমি প্রতিশ্রুতিবদ্ধ। জনগণের আশা-আকাঙ্খার প্রতিফলনে আমি দিন-রাত কাজ করে যাচ্ছি। আমি যেন সততা ও নিষ্ঠার সাথে জনগণের সেবক হিসেবে কাজ করে যেতে পারি, সে লক্ষ্যে সবাই আমার জন্য দোয়া করবেন। একই সাথে আমি সকলের সহযোগিতাও কামনা করি।
হাবিবুর রহমান হাবিব গতকাল (৩ ডিসেম্বর) শুক্রবার দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ৩টি গ্রামীণ রাস্তার পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম, জেলা ঐক্য ন্যাপ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ মতিউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, জালালপুর ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান ওয়েস আহমদ ও উপজেলা প্রকৌশলী আফছর আহমদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহ আব্দুল মালিক, সহ-সভাপতি চেরাগ আলী, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আলী, বিশিষ্ট মুরব্বি রেজান আলী, আব্দুর রহিম মাস্টার, হুশিয়ার আলী, সমাজসেবী ছানু মিয়া, ইউপি সদস্য জিন্দার আলী, রাসেল আহমদ, হাছনা বেগম, ছাত্রলীগ নেতা বদরুল ইসলাম তুহিন, ফাহিম আহমদ, নিজাম আহমদ প্রমুখ।
এরআগে সকালে দক্ষিণ সুরমা উপজেলা প্রশাসন ও সমাজসেবা অফিসের উদ্যোগে ৩০তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২৩ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, ক্যান্সার রোগীদের চেক ও প্রতিবন্ধী কার্ড বিতরণ অনুষ্ঠানে হাবিবুর রহমান হাবিব এমপি প্রধান অতিথির আসন অলংকৃত করেন। এতে সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) মাখন চন্দ্র সুত্রধর। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম।
উল্লেখ্য, স্থানীয় সরকার মন্ত্রণালয়ে তত্বাবধানে ৬৫ লাখ টাকা ব্যয়ে বৈরাগীবাজার-বারিগ্রাম মসজিদ রাস্তা, ৭৯ লাখ টাকা ব্যয়ে বৈরাগীবাজার-নকি বড়চক রাস্তা এবং ৫২ লাখ টাকা ব্যয়ে মীরেরগাঁও-সমসপুর-মূর্তি রাস্তার পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন করা হয়।-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন