• ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সাংবাদিক টিপুর মুক্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ১৩, ২০২১
সাংবাদিক টিপুর মুক্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি

দৈনিক সবুজ সিলেটের সিনিয়র স্টাফ ফটোগ্রাফার ও সিলেট মদন মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স এ অধ্যায়নরত সাংবাদিক নিজাম উদ্দিন টিপুর মুক্তির দাবিতে রবিবার সিলেট জেলা প্রশাসকের মাধ্যমে পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সাংবাদিক নিজাম উদ্দিন টিপুর বড়ভাই ২০নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জালাল মিয়া, সিলেট সাংবাদিক কল্যাণ সংস্থার সভাপতি সাংবাদিক মোঃ ইসলাম আলী, মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য ও সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি আনিসুর রহমান তিতাস, দৈনিক যুগভেরীর সিনিয়র রিপোর্টার এম. এ মালেক, গোয়াইনঘাট উপজেলা জাতীয় পার্টির আহŸায়ক জামাল আহমদ, সাংবাদিক জয়নাল আবেদীন, সাংবাদিক নিজাম উদ্দিন টিপুর ছোট ভাই হিলাল উদ্দিন শিপু, মাওলানা ইমাম উদ্দিন প্রমুখ।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, সাংবাদিক নিজাম উদ্দিন টিপু সিলেট মদন মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী ছাত্র। তাকে ষড়যন্ত্রমুলকভাবে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছে। বর্তমানে তার শিক্ষাজীবন হুমকির মুখে। তার মুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে মানবতার মা, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করা হয়।  প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন