• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবের ২০২২- ২০২৩ সনের কমিটি গঠন

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ১১, ২০২২
ইউএস বাংলা অনলাইন প্রেসক্লাবের ২০২২- ২০২৩ সনের কমিটি গঠন

 ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের ২০২২-২০২৩ সনের কার্যকরী কমিটি গঠিত হয়েছে । সম্প্রতি এক ভারচুয়াল বোর্ড সভায় কমিটি ঘোষনা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও প্রধান উপদেষ্টা মিলেনিয়াম টিভির প্রেসিডেনট সভাপতি নুর মোহাম্মদ তফাদার । এতে বাংলানিউজইউএসডটকমের সম্পাদক ও প্রধান নির্বাহী মাহফুজ আদনানকে পুনরায় সভাপতি ও টাইমসটোয়েনটিফোরডটনেটের যুক্তরাষ্ট্র প্রতিনিধি সোহেল হোসাইনকে সাধারন সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মাছুম আহমদ, সহ সভাপতি আবু সাদেক রনি, সহ সাধারন সম্পাদক
মেহেদী কাবুল, সহ সাধারন সম্পাদক আফাজুর রহমান চৌধুরী ফাহাদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী মিজান, সহ সাংগঠনিক সম্পাদক, মাহমুদুর রহমান, অর্থ সম্পাদক : রেদওয়ানুল ইসলাম রনি, সাহিত্য ও সমাজসেবা সম্পাদক : জাবেদ আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক মাসুমা আক্তার হলি, সাংস্কৃতিক সম্পাদক কানিজ ফাতেমা । সদস্য যথাক্রমে শওকত ওসমান রচি, সাখাওয়াত হোসেন সেলিম, হামিদুর রহমান আশরাফ পুলক মাহমুদ, মোহাম্মদ শাহেদুজজামান অনি, জোবায়ের আহমদ জাবেদ, নাজমুল মিলাদ, মাহমুদুল হক লিটু সৈয়দ আসাদুজজামান সুহান, মুসতাফিজুর রহমান মুরাদ, ইকবাল ফেরদৌস, জুয়েল খান, আব্দুল হাকিম, ফয়জুল ইসলাম চৌধুরী, আবু জাহাংগীর মোশাহিদ আলী চৌধুরী, মোহাম্মদ ফয়ছল, মাকসুদ আলী, মুমিনুর রহমান, সরেকওম সারওয়াত ।

উপদেষ্টা পরিষদ যথাক্রমে প্রধান উপদেষ্টা নুর মোহাম্মদ তফাদার, উপদেষ্টা লুৎফুর রহমান চৌধুরী হেলাল, ইশতিয়াক রুপু আহমেদ, প্রফেসর আমিনুল হক চুন্নু সাইফুর রহমান কামরান, মনজুর চৌধুরী জগলুল, আহবাব চৌধুরী খোকন, আবুল হোসেন রুলু হাকিকুল ইসলাম খোকন, জুয়েল সাদাত, আবদুর রব । উল্লেখ্য ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাব যুক্তরাষ্ট্রের প্রথম বাংলা অনলাইন গণমাধ্যম কর্মী ও অনলাইন একটিভিসটদের সংগঠন গত ২০১৭ সাল থেকে সংগঠিত হচ্ছে । প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন