• ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বন্যায় দূর্গত মানুষের পাশে ইয়াং স্টার ক্লাব

Daily Jugabheri
প্রকাশিত মে ২৬, ২০২২
বন্যায় দূর্গত মানুষের পাশে ইয়াং স্টার ক্লাব

প্রতিবারের মতো এবারো বন্যার্তদের পাশে আর্থিক সহযোগিতা করেছে ইয়াং স্টার ক্লাব ইসলামপুর, সিলেটের সংগঠন। ২৫শে মে, বুধবার সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার গত কয়েক দিনের উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা বৃষ্টিপাতে ভয়াবহ বন্যা সৃষ্টি হওয়ায় পানিবন্দি হয়ে দুর্বিষহ মানবেতর জীবন যাপন করছেন লক্ষাধিক মানুষ।

অপ্রতুল ত্রাণ সামগ্রীর কারণে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছে মানুষ। চরম বেকায়দায় পড়েছেন কর্মহীন, দিনমজুর, অসহায়, দরিদ্র লোকেরা। বন্যার্তদের পাশে ইয়াং স্টার ক্লাবের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়। তেমনি বন্যার্ত মানুষের করুণ অবস্থা দেখে গোয়াইনঘাট উপজেলার রস্তমপুর ইউনিয়নের তোয়াক্কুল, ইটাচকি, লামাপাটি, কাঠালবাড়িকান্দি, টেকনাগুল, বিরমঙ্গল গ্রামের ৪০ বন্যার্ত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।

উল্লেখ্য,” মানবতার সেবায় আমরা ” এই শ্লোগান দিয়ে ইয়াং স্টার ক্লাব মানুষের মৌলিক অধিকার বাস্তবায়ন ও মানবতার পাশে থাকার লক্ষ্যে সংগঠনটি কাজ করে থাকে। এরই ধারাবাহিকতায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে তারা। এদিকে বন্যার এই দুর্যোগময় মুহূর্তে পানিবন্দি মানুষের পাশে দাঁড়ানোর জন্য ইয়াং স্টার ক্লাবের সদস্য বৃন্দকে এলাকাবাসি ধন্যবাদ জানিয়েছেন এলাকার মানুষ ত্রাণ সহায়তা পেয়ে আবেগ-আপ্লুত হয়ে পড়েন বন্যার্ত পরিবারের মানুষ। এসময় উপস্থিত ছিলেন ইয়াং স্টার ক্লাবের উপদেষ্টা তোরাব আলী, ক্লাবের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক রুকন আহমদ, ক্রীড়া সম্পাদক রউফুজ্জামান কাওছার, রুমেল আহমদ, প্রমুখ। অত্র এলাকার মুরব্বিয়ান ও যুব সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন