• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জৈন্তাপুর প্রবাসী গ্রুপ অনেক অবদান রাখছে : কামাল আহমদ 

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ২৬, ২০২২
জৈন্তাপুর প্রবাসী গ্রুপ অনেক অবদান রাখছে : কামাল আহমদ 
জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও  জৈন্তাপুর প্রবাসী গ্রুপের কেন্দ্রীয় মূখ্য সঞ্চালক কামাল আহমদ বলেছেন, জৈন্তাপুর প্রবাসী গ্রুপ অত্র অঞ্চলের শিক্ষা, সংস্কৃতির উন্নয়ন ও সমাজের পিছিয়েপড়া জনগোষ্টীর কল্যাণে অনেক অবদান রাখছে। জৈন্তাপুর প্রবাসী গ্রুপ অবহেলিত এই অঞ্চলের অসহায় হতদারিদ্র মানুষের সহযোগিতায় এগিয়ে এসেছে।  তিনি বলেন, প্রবাসীরা দেশের  অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। আমাদের প্রবাসী ভাইগণ জীবন জীবিকার তাগিদে পরিবারের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি নিজের জন্মভূমির কল্যাণে কাজ করে যাচ্ছেন। জৈন্তাপুর প্রবাসী গ্রুপ সিলেট অঞ্চলের মধ্যে একটি বৃহৎ সংগঠন।
পৃথিবীর সবক’টি দেশে শাখা সংগঠন থাকায় বিভিন্ন দূর্যোগ কালীন সময়ে এলাকায় মা-মাটি মানুষের কল্যাণে এগিয়ে এসেছেন।
তিনি গ্রুপের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে তাদের সহযোগিতার হাত আরও অব্যাহত রাখার আহবান জানান।
গত ২৫ সেপ্টেম্বর-২০২২ইং রোববার রাতে দুবাই ডেরা এলাকার স্থানীয় একটি হোটেলে জৈন্তাপুর প্রবাসী গ্রুপের অভিষেক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
বর্ণাঢ্য অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জৈন্তাপুর প্রবাসী গ্রুপ -UAE শাখার সভাপতি  মোহাম্মদ ফারুক আলী। হিফজুল কোরআনে আন্তর্জাতিক পর্যায়ে জয়ী  হাফিজ জামিল আহমদ সভায় পবিত্র কোরাআন তেলাওয়াত করেন।
সংগঠনের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন নিজাম এবং সাংগঠনিক সম্পাদক আজাদ আহমদ আজাদের পরিচালনায় অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গ্রুপের প্রধান উপদেষ্টা হাফিজ আব্দুল্লাহ,নির্বাহী উপদেষ্টা মাওলানা জহির উদ্দিন, ব্যবসায়ী শরীফ আহমদ। অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের তত্ত্বাবধায়ক উপদেষ্টা বেলাল উদ্দিন,উপদেষ্টা মাওলানা উসমান গণি,সহ-সভাপতি  জাহাঙ্গীর আলম চৌধুরী শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ তুহিন শিকদার সহ গ্রুপের  সদস্যবৃন্দ।
এদিকে অভিষেক অনুষ্ঠান সুন্দর ভাবে সম্পন্ন হওয়ায় জৈন্তাপুর প্রবাসী গ্রুপ’র পক্ষ থেকে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং অনুষ্ঠানের অতিথি সহ সকলের প্রতি আন্তরিক  অভিনন্দন ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।
সংবাদটি শেয়ার করুন