• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জ সমিতি, সিলেট-এর সভা অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত ডিসেম্বর ২৮, ২০২২
সুনামগঞ্জ সমিতি, সিলেট-এর সভা অনুষ্ঠিত

প্রতিটি মানুষেরই ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রের জন্য দায়বদ্ধতা রয়েছে। এই দায়বদ্ধতাকে কখনো পাশ কাটিয়ে যাওয়া সম্ভব নয়। এজন্য প্রত্যেককেই তাদের দায়িত্বানুভূতি সম্পর্কে সচেতন হতে হবে। আর সমন্বিত প্রচেষ্টা যেকোনো উন্নয়নকে সহজেই ত্বরান্বিত করতে পারে। সুনামগঞ্জ সমিতি কেবল সিলেটে অবস্থানরত সুনামগঞ্জবাসীদের উন্নয়নে কাজ করছে না, বরং বৃহত্তর সুনামগঞ্জের কল্যাণেও নিজস্ব অবস্থান থেকে কাজ করছে নিরলসভাবে।
সিলেটে সুনামগঞ্জবাসীদের প্রিয় সংগঠন ‘সুনামগঞ্জ সমিতি, সিলেট’-এর মাসিক সভায় বক্তারা এসব কথা বলেন। সমিতির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে গত সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সাহিত্য সম্মেলন কক্ষে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. সিদ্দিকুর রহমানের সঞ্চালনায় সভায় সমিতির নেতৃবৃন্দ এবং সাধারণ সদস্যরা বক্তব্য রাখেন। এছাড়া সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদন, কোষাধ্যক্ষের আর্থিক প্রতিবেদন, আভ্যন্তরীণ অডিটের রিপোর্ট সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। সকলের সম্মতিক্রমে আগামী ৩১ ডিসেম্বর কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহিদ সুলেমান হলে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন করার ব্যাপারে সিদ্ধান্ত গৃহিত হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। সভায় সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ সাবকমিটির প্রতিবেদন অনুযায়ী আজীবন সদস্য, নতুন সদস্য ও নবায়নকৃত সদস্যসহ মোট ৩৩১জন সদস্যের তালিকা করা হয় এবং তাদেরকে আগামী নির্বাচনে ভোটার হিসেবে মনোনয়ন দেওয়া হয়। সর্বশেষ সমিতির অন্যতম সদস্য নিজাম উদ্দিন ছাতক সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছায় অভিনন্দন জ্ঞাপন করা হয়। প্রেস-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন