• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কমলগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ২, ২০২৩
কমলগঞ্জে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ

যুগভেরী ডেস্ক ::: মৌলভীবাজারের কমলগঞ্জে নতুন বছরে শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ করা হয়েছে। রোববার (১ জানুয়ারি) উপজেলা প্রশাসন, উপজেলা মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষা পরিবারের আয়োজনে কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সিফাত উদ্দিনের সভাপতিত্বে বই বিতরণ উৎসবে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো.আব্দুস শহীদ এমপি।

উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম. মোসাদ্দেক আহমদ মানিক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামসুন্নাহার পারভীন, কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক, কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালেয়র প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেব প্রমুখ।

বই বিতরণ উৎসবে বিভিন্ন মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। বই বিতরণ উৎসবের শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।

এছাড়াও উপজেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ে বছরের শুরুতে শিক্ষার্থীদের মাঝে উৎসবমুখর পরিবেশে নতুন বই বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন