• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রোটারি ক্লাব অব সিলেট নর্থ

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ২৬, ২০২৩
শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে রোটারি ক্লাব অব সিলেট নর্থ

আর্তমানবতার সেবায় কাজ করা বিশ্বের বৃহত্তম সংগঠন রোটারিইন্টারন্যাশনাল এররোটারিডিস্ট্রিক্ট-৩২৮২ বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম সংগঠন রোটারি ক্লাব অব সিলেট নর্থ এর উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকরা হয়েছে।

মঙ্গলবার (২৪জানুয়ারি২০২৩) বিকালেসিলেটআম্বরখানা, জালালাবাদ এলাকায়এশীতবস্ত্রবিতরণকরাহয়।এসময়বক্তারাবলেন, শীতার্তঅসহায়মানুষেরপাশেদাড়ানোসকলবিত্তবানদেরনৈতিকদায়িত্ব।দরিদ্রযেসবমানুষেরশীতবস্ত্রনেইতাদেরশীতনিবারণেরজন্যসামান্যএকটিকম্বলঅথবাএকটিচাদরকিংবাএকটিজেকেটউপহারদিয়েআমাদেরসহযোগিতারহাতবাড়িয়েদেওয়াউচিত।তবেইসকলেরসম্মিলিতপ্রচেষ্টায়আমরাশীতেরকষ্টেথাকাঅসহায়মানুষদেররক্ষাকরতেপারবো।তাইআসুনসকলেযারযারসামর্থঅনুযায়ীশীতার্তদেরপাশেদাঁড়াইএবংশীতবস্ত্রবিতরণকরি।

রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২ এর সাবেক ডিস্ট্রিক্ট গভর্নর রোটারিয়ান শহীদ আহমেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের হাতে একটি করে শীতবস্ত্রের প্যাকেট তুলে দেন। শীতবস্ত্রগুলোর স্পন্সর করেন, সৈয়দ শামসুল হক এবং সৈয়দা জিন্নাতুননেছা খানম। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ক্লাব প্রেসিডেন্ট সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- সিলেট জেলা শাখার সভাপতি রোটারিয়ান মো. চাঁন মিয়া এবং পরিচালনা করেন, ক্লাবের সেক্রেটারী প্রজেক্ট চেয়ারম্যান ইঞ্জিনিয়ার পনির আলম হাওলাদার। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২ এর সাবেক জোন কো-অর্ডিনেটর কপিল উদ্দিন বাবলু, রোটারি ক্লাব অব সিলেট নর্থের পাস্ট প্রেসিডেন্ট মামুন আহমদ, ট্রেজারার তুহিন আহমদ, কাজী উমর ফারুক, সিলেট এমসি কলেজের গণিত বিভাগের প্রধান প্রফেসর আনোয়ার হোসেন চৌধুরী, সিভিল ইঞ্জিনিয়ার জীবন আলম হাওলাদার প্রমুখ।       

সংবাদটি শেয়ার করুন