• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ক্যান্সার রোগীকে সার্ক ও রোটারি ক্লাবের আর্থিক সহায়তা প্রদান

Daily Jugabheri
প্রকাশিত জানুয়ারি ২৭, ২০২৩
ক্যান্সার রোগীকে সার্ক ও রোটারি ক্লাবের আর্থিক সহায়তা প্রদান

একজন ক্যান্সার রোগীকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেছে বেতার শ্রোতা সংগঠন সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- সিলেট জেলা শাখা এবং রোটারি ক্লাব অব সিলেট নর্থ।

বুধবার (২৫ জানুয়ারি ২০২৩) বিকালে সিলেট আম্বরখানা, জালালাবাদ এলাকার বাসিন্দা হাফিজুর রহমান (ছদ্ম নাম)-কে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়। তার পক্ষে নগদ অর্থ গ্রহণ করেন রোগীর মা রিপা বেগম (ছদ্ম নাম)। হাফিজুর রহমান (ছদ্ম নাম) দীর্ঘদিন ধরে পেটের ক্যান্সারে আক্রান্ত। ক্যান্সারের চিকিৎসা খরচ অনেক ব্যয়বহুল হওয়ায় অর্থাভাবে চিকিৎসা করতে পারছেন না হাফিজুর রহমান।

সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক)- সিলেট জেলা শাখার সভাপতি ও রোটারি ক্লাব অব সিলেট নর্থের প্রেসিডেন্ট মো. চাঁন মিয়া এবং রোটারি ক্লাব অব সিলেট নর্থের সেক্রেটারী ইঞ্জিনিয়ার পনির আলম হাওলাদারের পরিচালনায় আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২ এর সাবেক ডিস্ট্রিক্ট গভর্নর রোটারিয়ান শহীদ আহমেদ চৌধুরী। তিনি বলেন, মানুষের কল্যাণে যা কিছু ইতিবাচক তা নিয়ে কাজ করে রোটারি এবং সাউথ এশিয়া রেডিও ক্লাব। মানুষের যে কোন কল্যাণে সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলে একটি সুন্দর ও সৌহাদ্যপূর্ণ সমাজ গঠন করা সম্ভব।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রোটারি ডিস্ট্রিক্ট-৩২৮২ এর সাবেক জোন কো-অর্ডিনেটর কপিল উদ্দিন বাবলু, রোটারি ক্লাব অব সিলেট নর্থের পাস্ট প্রেসিডেন্ট মামুন আহমদ, ট্রেজারার তুহিন আহমদ, কাজী উমর ফারুক, সিলেট এমসি কলেজের গণিত বিভাগের প্রধান প্রফেসর আনোয়ার হোসেন চৌধুরী, সিভিল ইঞ্জিনিয়ার জীবন আলম হাওলাদার প্রমুখ।  

সভায় ক্যান্সার রোগীকে তার চিকিৎসা সেবার জন্য আর্থিক সহায়তা হিসেবে আলাদা আলাদা ভাবে নগদ অর্থ প্রদান করেন, মো. চাঁন মিয়া, মো. জসীম উদ্দীন, কাজী ওমর ফারুক, ইঞ্জিনিয়ার পনির আলম হা্ওলাদার, প্রফেসর আনোয়ার হোসেন চৌধুরী ও সৈয়দ বিলকিস মনসুর। অনুষ্ঠানটি সফল করায় সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশের প্রধান উপদেষ্টা ড. মির শাহ আলম, প্রতিষ্ঠাতা চেয়ার‌ম্যান ‍দিদারুল ইকবাল ও ভাইস-চেয়ারম্যান তাছলিমা আক্তার লিমা।

সংবাদটি শেয়ার করুন