• ২২শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ , ৭ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ , ৭ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

ডাক্তার সৌরভ সিলেটবাসীর গর্ব : শফিকুর রহমান চৌধুরী

Daily Jugabheri
প্রকাশিত ফেব্রুয়ারি ১১, ২০২৩
ডাক্তার সৌরভ সিলেটবাসীর গর্ব : শফিকুর রহমান চৌধুরী

লন্ডনের ক্যামব্রিজ ইউনিভার্সিটি হাসপাতালের চিকিৎসক ডা.আরাফাত মোশাররফ সৌরভকে সিলেট শহরতলীর নিজ মাতৃভূমি খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজারে এক নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার (১১ফেব্রুয়ারি) বিকালে সাহেবের বাজার সুন্নিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা শামসুর রহমানের সভাপতিত্বে ও ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মো.আব্দুল বাছিতের সঞ্চালনায় বৃহত্তর খাদিমনগর ইউনিয়নবাসীর উদ্যোগে আয়োজিত নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ।প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এডভোকেট হেলাল আহমেদ, এডভোকেট খুরশেদ আলম, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক, যুবনেতা মো.নুরুল ইসলাম, ৭নং ওয়ার্ডের মেম্বার মো.আনসার আলী, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সভাপতি সাংবাদিক মো.মতিউর রহমান, যুবনেতা আব্দুস সালাম, এমরান আলী তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, বৃহত্তর খাদিমনগর ইউনিয়নের কৃতি সন্তান ডা.আরাফাত মোশাররফ সৌরভ অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করে ক্যামব্রিজ ইউনিভার্সিটি হাসপাতালের ডাক্তার। এটি খাদিমনগর তথা সিলেটবাসীর জন্য গর্বের ও আনন্দের বিষয়। ডাক্তার সৌরভ আজ দেশ দেশান্তরে সৌরভ ছড়াচ্ছে। ডাক্তার সৌরভের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে ডাক্তার আরাফাত মোশাররফ সৌরভ বলেন, আমি নাড়ীর টানে মাতৃভূমিতে এসেছি। আমার মাতৃভূমিকে ভুলিনি। মানব সেবা আমার পেশা, আমি সামনে এদেশের মানুষের জন্য ফ্রী চিকিৎসা সেবা দিতে চাই, সকলের দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই। আজকে এই মহতি সংবর্ধনা আয়োজন করে আমাকে যে সম্মানিত করেছেন আমি তার জন্য কৃতজ্ঞ, আমি কৃতজ্ঞ আমার শিক্ষক ও দাদাসহ পরিবারের সকলের কাছে।

এসময় উপস্থিত ছিলেন সাহেবের বাজার হাই স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য মো.আরব আলী, আব্দুল শহিদ, সাবেক সদস্য মো.আব্দুল আলিম, সহকারী প্রধান শিক্ষক মো. হারুন-অর-রশীদ, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা ডা.জালাল আহমদ, সাহেবের বাজার প্রবাসী সমিতির সভাপতি মো.জয়নাল আবেদীন, উপদেষ্টা আব্দুল জব্বার, সাহেবের বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, বিশিষ্ট মুরব্বি আব্দুল হামিদ, ছাত্রনেতা দেলোয়ার হোসাইন, নজরুল ইসলাম, কালাগুল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সহ-সভাপতি সাহেদ আহমদ, সদস্য নাসির উদ্দীন, আতিউর রহমান, আশরাফ আলী, সুমেল আহমদ বশির প্রমুখ।

 

প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন