• ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পাঠান পাড়া সমাজ কল্যাণ যুব সংস্থার সাধারণ জ্ঞান প্রতিযোগিতা সম্পন্ন

Daily Jugabheri
প্রকাশিত ফেব্রুয়ারি ১৪, ২০২৩
পাঠান পাড়া সমাজ কল্যাণ যুব সংস্থার সাধারণ জ্ঞান প্রতিযোগিতা সম্পন্ন

শিক্ষার্থীদের নানা বিষয়ে জ্ঞানচর্চায় উৎসাহিত করতে ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন পাঠান পাড়া সমাজ কল্যাণ যুব সংস্থার সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করা হয়।

 

বরাবরের মতো এবারও ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত ৫টি ক্লাসের ৪৫০ জন শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে। মঙ্গলবার বেলা ১ টায় প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে দক্ষিণ সুরমার জহির তাহির মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ে পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আজম খান । বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন জহির তাহির মেমোরিয়াল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাছিত, শিক্ষক শমশের সিরাজ সুহেল, শিক্ষীকা শিপ্রা রানী রায়, সংস্থার সহ ক্রীড়া সম্পাদক রিজওয়ান খান, পাঠান পাড়া সমাজ কল্যাণ যুব সংস্থার সভাপতি হাছানুজ্জামান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাকিব খান এর সঞ্চালনায় এবং তাহছিন খান’র কোরআন তিলাওয়াত এর মাধ্যমে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কার্যকরী সদস্য সাজু খান সহ-সাধারণ সম্পাদক রিজু খান, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ খান, ফ্রেন্ডস্ ক্লাবের সাধারণ সম্পাদক সুজিত চন্দ, সদস্য জসিম খান, তাহমিদ খান,রিয়াদ খান তাহছিন খান, মেহদী খান,আরিফ, নাহিয়ান,রুম্মান, প্রমুখ। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন