• ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিলেটে ডিবি পরিচয়ে লিডিং ইউনিভার্সিটির ৩ শিক্ষককে হুমকি

Daily Jugabheri
প্রকাশিত মার্চ ৩১, ২০২৩
সিলেটে ডিবি পরিচয়ে লিডিং ইউনিভার্সিটির ৩ শিক্ষককে হুমকি

যুগভেরী ডেস্ক ::: সিলেটে ডিবি পুলিশ পরিচয়ে লিডিং ইউনিভার্সিটির ৩ শিক্ষককে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার দুপুরে তাদেরকে ফোনে হুমকি দেয়া হয় বলে জানান এক শিক্ষক।

হুমকিপ্রাপ্ত শিক্ষকরা হলেন, বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের সহযোগী অধ্যাপক, স্থপতি রাজন দাশ, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোস্তাক আহমেদ বিন ও কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই) বিভাগের সহকারি অধ্যাপক ড. সাফকাত কিবরিয়া।

এদিকে গতকাল বুধবার হুমকির অভিযোগে মঙ্গলবার কতোয়ালি থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেন স্থপতি রাজন দাশ। এছাড়া আজ বৃহস্পতিবার সহকারি অধ্যাপক ড. সাফকাত কিবরিয়া জিডির প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

শিক্ষকদের হুমকি ও থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) ব্যাপারে সিলেটটুডে টোয়েন্টিফোরকে নিশ্চিত করেন স্থাপত্য বিভাগের সহযোগী অধ্যাপক, স্থপতি রাজন দাশ।

জিডিতে রাজন দাশ তিনি উল্লেখ করেন, মঙ্গলবার বেলা ১২টার দিকে একটি নাম্বার থেকে আমার মোবাইলে কল দিয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বলা হয়- আপনার সন্তান আমার হেফাজতে আছে। এরপর ফোনে একটি বাচ্চার কান্না শোনানো হয়।

সাথে সাথেই স্ত্রীর কাছে ফোন করে সন্তানদের বাসায় থাকার বিষয়টি নিশ্চিত হন জানিয়ে রাজন দাশ জিডিতে উল্লেখ করেন, পরে আমার এক সাংবাদিক বন্ধুকে ওই ফোন নাম্বার দেই। তিনি ওই ফোনে কল দিলে অপরপাশের ব্যক্তিটি নিজেকে চট্টগ্রামের ব্যবসায়ী পরিচয় দিয়ে ফোন কেটে দেন।

এ ঘটনার পর থেকে নিজের ও সন্তানদের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন বলে জিডিতে উল্লেখ করেন রাজন দাশ।

রাজন দাশের জিডির বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন