• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সিভিক অ্যাওয়ার্ডে ভূষিত সাংবাদিক ক্যারল

Daily Jugabheri
প্রকাশিত মে ৪, ২০২৩
টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সিভিক অ্যাওয়ার্ডে ভূষিত সাংবাদিক ক্যারল

ব্রিটেনের রাজার রাজ্যাভিষেকের বছর লন্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মর্যাদাকর সিভিক অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন মানবিক ও সেবামূলক কাজে সম্পৃক্ত লেখক, সাংবাদিক ও সংগঠক মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারল। কমিউনিটির কল্যাণে অসামান্য অবদান রাখার স্বীকৃতি স্বরূপ গত মঙ্গলবার বিকেলে পূর্ব লন্ডনের দ্যা আর্টস প্যাভিলিয়নে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের উদ্যোগে তাঁকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এক জমকালো অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে বিশিষ্ট কমিউনিটি অ্যাক্টিভিস্ট, লন্ডন এডুকেশন ট্রাস্ট এর প্রেসিডেন্ট সাংবাদিক মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারলের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন অতিথিবৃন্দ। সন্ধ্যা ৭টায় বারার স্পিকার কাউন্সিলর শাফি আহমেদের স্বাগত বক্তব্যে শুরু হওয়া অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন লন্ডন ব্যুরো অফ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের ডেপুটি মেয়র কাউন্সিলর মায়ূম তালুকদার, ইন্টারমিন চীফ এক্সিকিউটিভ স্টিফেন হালসি, জিএল এ মেম্বার উমেষ দেসাই, লিড মেম্বার কাউন্সিলর, কাউন্সিলরসহ অন্যান্য কাউন্সিলরগণ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ বছর বিভিন্ন ক্যাটাগরিতে মোট ১২ জনকে এ সম্মাননা প্রদান করা হয়। সাংবাদিক ক্যারল বিভিন্ন সামাজিক ও ইসলামি সংগঠনের সাথে ওতোপ্রোতভাবে জড়িত। অনুষ্ঠানে স্পিকার ও অতিথিবৃন্দ বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রাপ্তদের স্ব স্ব অবস্থান থেকে কমিউনিটির উন্নয়নে অবদান রাখায় ভূয়সী প্রশংসা করে তাদের হাতে অ্যাওয়ার্ড তুলে দেন।  প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন