• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

পাঠানপাড়া এলাকায় ছামিরুন নেছার গণ-সংযোগ

Daily Jugabheri
প্রকাশিত মে ১২, ২০২৩
পাঠানপাড়া এলাকায় ছামিরুন নেছার গণ-সংযোগ

২০১৮ সালের সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে ভোটের হিসেবে বর্তমান কাউন্সিলর অ্যাডভোকেট রোকশানা বেগম শাহনাজের পরে ২য় স্থানে থাকা ২৭ নং ওয়ার্ডের গঙ্গানগর এলাকার বাসিন্দা ব্যবসায়ী ইকবাল আহমেদের স্ত্রী মোছাম্মদ ছামিরুন নেছা এবারো সিটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

সিলেট সিটি কর্পোরেশনের ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মোছাম্মদ ছামিরুন নেছা  ২৭ নং ওয়ার্ডের পাঠানপাড়া এলাকায় গণ-সংযোগ করেন। গণ-সংযোগকালে তিনি ২১ শে জুন নির্বাচনে তাকে ভোট প্রদানের জন্য ভোটারদের প্রতি আবেদন জানান। মোছাম্মদ ছামিরুন নেছা বলেন, সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে জয়লাভ করলে তিনটি ওয়ার্ডের সকল পেশার মানুষের সাথে আলোচনা করে ওয়ার্ডের ভেতরে বিদ্যমান সকল সমস্যা চিহ্নিত করে তা বাস্তবায়ন ও পরিকল্পিতভাবে উন্নয়নমুলক কাজ তিনি করবেন ।

তিনটি ওয়ার্ডকে আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করে যাবেন তিনি, এ ছাড়া ড্রেনেজ সমস্যা দুরীকরণে কার্যকর ব্যবস্থা গ্রহণের পাশাপাশি এলাকার শান্তি শৃংখলা রক্ষা ও তিনটি ওয়ার্ডকে উন্নয়নমুখি কাজের মাধ্যমে আলোকিত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চানা তিনি। ওয়ার্ডের ভেতরে নিরক্ষরতা দুরিকরণসহ পথ শিশুদের শিক্ষাক্ষেত্রে অগ্রণী ভুমিকা পালন করার অঙ্গিকার ও করেন তিনি। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন