• ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি

মহিলা কাউন্সিলর প্রার্থী ছামিরুন নেছার মনোনয়নপত্র জমা

Daily Jugabheri
প্রকাশিত মে ২২, ২০২৩
মহিলা কাউন্সিলর প্রার্থী ছামিরুন নেছার মনোনয়নপত্র জমা

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মোছাম্মদ ছামিরুন নেছা মনোনয়নপত্র জমা দিয়েছেন । সোমবার দুপুর নগরীর মেন্দিবাগস্থ সিলেট জেলা নির্বাচন কার্যালয়ে সহকারী রিটার্নিং অফিসারের কাছে মোছাম্মদ ছামিরুন নেছা মনোনয়নপত্র জমা দেন ।

 

মনোয়নপত্র জমা দেওয়ার পর মোছাম্মদ ছামিরুন নেছা বলেন, ২১ শে জুন নির্বাচনে তাকে ভোট প্রদানের জন্য তিনটি ওয়ার্ডের ভোটারদের প্রতি আকুল আহবান জানান। মোছাম্মদ ছামিরুন নেছা আরো বলেন, সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনে জয়লাভ করলে তিনটি ওয়ার্ডের সকল পেশার মানুষের সাথে আলোচনা করে ওয়ার্ডের ভেতরে বিদ্যমান সকল সমস্যা চিহ্নিত করে তা বাস্তবায়ন ও পরিকল্পিতভাবে উন্নয়নমুলক কাজ তিনি করে যাবেন ।

তিনটি ওয়ার্ডকে আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে আপ্রাণ চেষ্টা করে যাবেন তিনি, এ ছাড়া ড্রেনেজ সমস্যা দুরীকরণে কার্যকর ব্যবস্থা গ্রহণের পাশাপাশি এলাকার শান্তি শৃংখলা রক্ষা ও তিনটি ওয়ার্ডকে উন্নয়নমুখি কাজের মাধ্যমে আলোকিত ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান তিনি। ওয়ার্ডের ভেতরে নিরক্ষরতা দুরিকরণসহ পথ শিশুদের শিক্ষাক্ষেত্রে অগ্রণী ভুমিকা পালন করার অঙ্গিকার ও করেন তিনি। প্রেস-বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন