• ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে শাবান, ১৪৪৫ হিজরি

তৌফিক বকস্ লিপন’র যুক্তরাজ্য গমন উপলক্ষ্যে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

Daily Jugabheri
প্রকাশিত জুলাই ১৯, ২০২৩
তৌফিক বকস্ লিপন’র যুক্তরাজ্য গমন উপলক্ষ্যে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ঐতিহ্যবাহী স্বর্ণশিখা সমাজ কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও তিনবারের নির্বাচিত ২৬ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর রোটারিয়ান মোহাম্মদ তৌফিক বকস্ লিপন’র যুক্তরাজ্য গমন উপলক্ষ্যে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার রাত ৯ টায় স্বর্ণশিখা সমাজ কল্যাণ সমিতির পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সমিতির সাধারণ সম্পাদক সুমন হোসেনের পরিচালনা ও সহ-সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, সমিতির সাংগঠনিক সম্পাদক মির্জা আলী আশরাফ। স্বাগত বক্তব্য রাখেন, সমিতির সাবেক সহ-সভাপতি বদরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মির্জা দুলাল আহমদ, মুহিবুর রহমান মুহিব, সমিতির সহ-সভাপতি নাসির উদ্দিন,আবু হানিফ তুহিন, সহ- সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সাজাই।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সমাজসেবী হাজী আফছর উদ্দিন,বিলাল আহমদ রাজু, প্রচার সম্পাদক এম এ মালেক. সহ-প্রচার সম্পাদক আল মামুন, দপ্তর সম্পাদক লায়েক মাহমুদ, ক্রীড়া সম্পাদক জুবেদ আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক সবুজ আহমদ, মোহন আহমদ, ধর্ম-বিষয়ক সম্পাদক হাবিব আহমদ। সহ- সাংগঠনিক সম্পাদক ফরহাদ রহমান, ফাহিম বক্ত শিপু, সাংস্কৃতিক সম্পাদক মির্জা আলী নেওয়াজ সামি, সহ- ক্রীড়া সম্পাদক মোহন আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান আহমদ, সহ- সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জাকিরুল রায়হান,সমাজসেবা সম্পাদক পাপ্পু আহমদ, সহ- পরিবেশ সম্পাদক শওকত আহমদ, হিফজুর রহমান, সুজন আহমদ, কাউসার আহমদ পাপ্পু, মাসুদ রানা, রায়হান আহমদ, সাদ্দাম আহমদ, লাভলু আহমদ, রায়হান, রিপন, সাবেল, ফাহিম, সামাদ, রাহিম, ইমন, সুমন, রোমান, রাজু, সজিব,শুভ, মাসুদ, মাহবুব, রনি, রুমেল, জুনেল, মুমিন, পপলু, মুস্তাকিম, প্রমুখ।

সংবর্ধিত অতিথি তৌফিক বকস্ লিপন তাঁর বক্তব্যে বলেন, স্বর্ণশিখা সমাজকল্যাণ সমিতি একটি ঐতিহ্যবাহী ক্লাব ও সংগঠন, এ সংগঠনের ধারাবাহিক কার্যক্রমে আরো গতিশীল হতে হবে, আসতে হবে নতুন নেতৃত্ব, আমি যুক্তরাজ্য থেকে ফিরে এসে এলাকার সম্মানিত মুরব্বিয়ান ও পঞ্চায়েতগনের সাথে আলোচনা করে সমিতির নতুন কমিটি সবার সম্মিলিত মতামতের উপর ভিত্তি করে গঠন করা হবে, আমি যেনো সুস্থ ও সুন্দরভাবে যুক্তরাজ্য থেকে পূনরায় মাতৃভুমি বাংলাদেশে আসতে পারি,এ জন্য সবাই আমার জন্য দোয়া করবেন। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন