• ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সবার সমর্থন নিয়েই নগরীর সুষম উন্নয়ন করা হবে : সিসিক মেয়র

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ১১, ২০২৩
সবার সমর্থন নিয়েই নগরীর সুষম উন্নয়ন করা হবে : সিসিক মেয়র

যুগভেরী ডেস্ক ::: সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নগরবাসীর সমর্থন নিয়েই প্রতিটি এলাকার সুষম উন্নয়ন নিশ্চিত করা হবে। এজন্য সবার সচেতনতা প্রয়োজন।

তিনি বলেন, এখন ডেঙ্গুর মৌসুম। পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রমক জোরদার করার মাধ্যমে ডেঙ্গু নিয়ন্ত্রণ সম্ভব। নিজেদের বাসা-বাড়ির আঙিনা রাস্তা-ঘাট পরিস্কার পরিচ্ছন্ন রাখার দিকে সবাইকে নজর দিতে হবে।

 

একাজে প্রতিটি ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলরবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মী, ছাত্র-ছাত্রী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মীদের এগিয়ে আসতে হবে।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আজ শুক্রবার সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডেও টিলাগড় জামে-মসজিদে পবিত্র জুমআর নামাজ আদায় করে মুসল্লিদের সাথে কুশলাদি বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ ব্যাপারে তিনি নগরবাসীর সচেতনতা ও সার্বিক সহযোগীতা কামনা করেন।

এসময় টিলাগড় জামে-মসজিদের বিভিন্ন সমস্যা সম্পর্কে নবনির্বাচিত মেয়রকে অবগত করেন স্থানীয় মুসল্লিরা। জবাবে আনোয়ারুজ্জামান চৌধুরী এসব সমস্যা সমাধানে সর্বোচ্চ চেষ্টা ও সার্বিক সহযোগীতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, স্থানীয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন