• ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে জিলহজ, ১৪৪৫ হিজরি

সিলেট জেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা

Daily Jugabheri
প্রকাশিত আগস্ট ২৭, ২০২৩
সিলেট জেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা

যুগভেরী ডেস্ক ::: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর স্মরণে আগামী (১ সেপ্টেম্বর) শুক্রবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপস্থিতিতে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ সফলের লক্ষ্যে বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৭ আগস্ট) ২টায় এমসি কলেজস্থ কলাভবনের কনফারেন্স রুমে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের পরিচালনায় প্রস্তুতি সভায় সিলেট জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং জেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন উপজেলা, পৌরসভা, কলেজ শাখার সভাপতি/সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন।

এসময় সিলেট থেকে প্রায় পাঁচ হাজার নেতাকর্মী নিয়ে ছাত্রসমাবেশে যোগদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ ব্যাপারে সার্বিক প্রস্তুতি নিতে দায়িত্বশীল নেতাকর্মীদের প্রতি নির্দেশনা প্রদান করা হয়। এছাড়াও ছাত্র সমাবেশের সংবাদ যাতে শিক্ষার্থীদের নিকট যথাযথভাবে পৌছায় সেজন্য প্রত্যেক উপজেলায় মাইকিং, স্কুল, কলেজ, মাদ্রাসায় লিফলেট বিতরণ এবং প্রচার মিছিল করার নির্দেশ দেয়া হয়।

প্রস্তুতি সভা শেষে সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট এমসি কলেজ ও সরকারি কলেজ শাখার উদ্যোগে সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতিতে এক বিশাল প্রচার মিছিল বের করা হয়।

সংবাদটি শেয়ার করুন