• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সিলেটে ব্লাড ক্যান্সারে আক্রান্ত শাকিল বাচঁতে চায় !

Daily Jugabheri
প্রকাশিত সেপ্টেম্বর ১৩, ২০২৩
সিলেটে ব্লাড ক্যান্সারে আক্রান্ত শাকিল বাচঁতে চায় !

‘‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’’ হ্যা যার যা সাধ্য আছে তা দিয়ে আমরা বাচাঁতে পারি তারুণ্য দীপ্ত যুবক শাকিল আহমদকে। ২৪ বছর বয়সী শাকিল আজ ব্লাড ক্যান্সারের সাথে লড়ছে। শাকিল চায় বাচঁতে।

আমরা যদি সবাই মিলে শাকিলের পাশে দাড়াঁই তাহলে সে আবারো ফিরে আসবে সুস্থ সুন্দর হাসি মুখে আমাদের মাঝে।

শাকিল দক্ষিণ সুরমা ১নং মোল্লার গাও ইউনিয়নের হাজরাই চৌধুরি গাও এর বাসিন্দা। মধ্যবিত্ত পরিবারের সন্তান সে। তার বাবা শফিক মিয়া অসহায় হয়ে ছেলের জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন সমাজের বিত্তবানদের কাছে।

শাকিলের বাবা শফিক মিয়া জানান, এতদিন কোনোভাবে আমরা চিকিৎসার খরচ বহন করেছি । এখন আমরা অসহায় হয়ে পড়েছি। চিকিৎসার ব্যয়ভার বহন করা আমাদের পক্ষে সম্ভব হচ্ছে না। উন্নত চিকিৎসায় সুস্থ হয়ে উঠতে পারে আমার ছেলে।

তাকে উন্নত চিকিৎসার জন্য অনেক টাকা দরকার, যা যোগাড় করা আমাদের পক্ষে সম্ভব হয়ে উঠছে না ! আপনাদের সহযোগিতায় আমার ছেলেটি আবার সুস্থ হয়ে উঠতে পারে সবাই আমার ছেলের চিকিৎসার জন্য এগিয়ে আসুন। আপনাদের সাধ্য মতো যে যা পারেন সবাই একটু একটু করে এগিয়ে আসলে আমার বড় ছেলেটা সুস্থ হয়ে উঠতে পারে। বর্তমানে শাকিল ভারতের ভেলোরে ক্রিস্টাল মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সাহায্য পাঠানোর ঠিকানা- বিকাশ-০১৭৮৯৭৫০৫২২ / নগদ-০১৭৮৯৭৫০৫২২। প্রেস-বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন